মঙ্গলবার , অক্টোবর ১৫ ২০১৯
Breaking News
Home / বিভাগীয় সংবাদ / ঢাকা বিভাগ / গাজীপুরের কালীগঞ্জে শীতলক্ষ্যা নদী হতে অবৈধভাবে বালু উত্তোলন, আটক ১১

গাজীপুরের কালীগঞ্জে শীতলক্ষ্যা নদী হতে অবৈধভাবে বালু উত্তোলন, আটক ১১

মুহাম্মদ আতিকুর রহমান (আতিক), গাজীপুর জেলা প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জে শীতলক্ষ্যা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন ও মাটি চুরির অভিযোগে ১১ জনকে আটক করে থানায় পাঠিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

জানা যায়, ১৯ ফেব্রুয়ারি সোমবার সকালে উপজেলার মূলগাঁও প্রাণ আরএফএল ইন্ডাস্ট্রিয়াল পার্ক সংলগ্ন শীতলক্ষ্যা নদী থেকে চোর চক্র ড্রেজার দিয়ে মাটি কাটা ও বালু উত্তোলন করছিল। এ সময় স্থানীয় লোকজন বিষয়টি উপজেলা সহকারী (ভূমি) সোহাগ হোসেনকে জানালে তিনি পুলিশ নিয়ে ওই এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন। এ সময় মাটি ও বালি চুরি করে নিয়ে যাওয়ার সময় ১১ চোরকে ভ্রাম্যমাণ আদালতের পুলিশ হাতেনাতে আটক করে থানা নিয়ে যায়।

আটককৃতরা হলেন- মূলগাঁও এলাকার আবদুস সামাদের ছেলে বেনজির আহমেদ, সিরাজগঞ্জ জেলার আজিজ ওরফে পোড়া মানিকের ছেলে আজাদ হোসেন, মৃত আঃ ছাত্তারের ছেলে খালেক, সামাদের ছেলে সিরাজ ওরফে পোড়া মানিক, আবু বকরের ছেলে বরকত আলী, পাবনা জেলার মোহাম্মদ হোসেনের ছেলে মানিক মিয়া, আঃ রহমানের ছেলে খাইরুল মিয়া, আবেদ আলীর ছেলে সিরাজুল ইসলাম, শাজাহানের ছেলে আমিরুল, ইসমাইলের ছেলে সাইফুল ও আবু তাহেরের ছেলে সোহেল রানা। তাদের প্রত্যেককে ১৫ দিন করে বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী (ভূমি) সোহাগ হোসেন।

About Mohammad Firoz

Check Also

মতিঝিল এলাকায় বাসা থেকে এক শিশুর গৃহকর্মীর রহস্যজনক ভাবে মৃত্যু

রাজধানীর মতিঝিল থানার এলাকায় একটি বাসা থেকে ফাতেমা (৮) নামের এক শিশুর গৃহকর্মীর রহস্যজনক ভাবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ