রবিবার , অক্টোবর ১৩ ২০১৯
Breaking News
Home / প্রবাসী সংবাদ / রিয়াদে বাংলাদেশ দূতাবাসে ঐতিহাসিক ৭ মার্চ পালিত।

রিয়াদে বাংলাদেশ দূতাবাসে ঐতিহাসিক ৭ মার্চ পালিত।

মোঃ জাহাঙ্গীর আলম হৃদয় – সৌদি আরব প্রতিনিধি ঃ- যথাযথ মর্যাদা ও ভাবগম্ভীর পরিবেশে সৌদি আরবের রিয়াদস্থ বাংলাদেশ দূতাবাসে ঐতিহাসিক ৭ মার্চ পালিত হয়েছে। এ উপলক্ষে সকালে দূতাবাস প্রাঙ্গনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

এ সময় দূতাবাসের মিনিষ্টার এস এম আনিসুল হক, ডিফেন্স এ্যটাশে ব্রিগেডিয়ার জেনারেল শাহ আলম চৌধুরী,  ও প্রথম সচিবগনসহ দূতাবাসের বিভিন্ন পর্যায়ের কর্মচারীরগন উপস্থিত ছিলেন। 
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফেরাত কামনা করে ও দেশ ও জাতির সার্বিক মঙ্গল কামনা করে এ সময় দোয়া করা হয়। 
দূতাবাসে কন্সুলার সেবা নিতে আগত বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশীদের জন্য দিনব্যাপী ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ প্রদর্শনের আয়োজন করা হয়। 

About Mohammad Firoz

Check Also

পর্তুগালের পররাষ্ট্র প্রতিমন্ত্রী সাথে বাংলাদেশ কমিউনিটি অব পোর্তোর নেতৃবৃন্দের মতবিনিময় সভা

জাকির হোসেন সুমন , ব্যুরো চীফ ইউরোপ : বাংলাদেশ কমিউনিটি অব পর্তুগাল এর আমন্তত্রণে পর্তুগাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ
ময়মনসিংহ উৎসবমোখর পরিবেশে বিভাগীয় প্রেসক্লাব-এর ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত। ইতালীর ভেনিসে মাওলানা নুর উদ্দিন এর জানাজা সম্পন্ন নোয়াখালী ওয়েলফেয়ার সোসাইটি বাহরাইন দীর্ঘ ১৫ বছর পর অনুষ্ঠিত হচ্ছে শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল আমিও পালিয়ে তোর কাছে যাবো, কোহিনূর আক্তার, বুয়েটের মেধাবী ছাত্র আবরার হত্যার বিচারের দাবিতে সৌদিআরবে প্রতিবাদ সভা আদর্শ সমাজ গঠনে উন্মোচন হোক দুনীর্তিবাজদের মুখোশ সাড়ে ছয় বছরে বাংলাদেশ বৈশ্বিক নির্বাচনে হারেনি ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব সম্মাননা পাচ্ছেন ১৩ গুণীজন মক্কা-জেদ্দায় প্রচন্ড ধূলি-ঝড়ো বাতাস সাথে বজ্রপাত ও প্রচুর বৃষ্টি