বুধবার , জানুয়ারি ২২ ২০২০
Breaking News
Home / প্রবাসী সংবাদ / রিয়াদে বাংলাদেশ দূতাবাসে ঐতিহাসিক ৭ মার্চ পালিত।

রিয়াদে বাংলাদেশ দূতাবাসে ঐতিহাসিক ৭ মার্চ পালিত।

মোঃ জাহাঙ্গীর আলম হৃদয় – সৌদি আরব প্রতিনিধি ঃ- যথাযথ মর্যাদা ও ভাবগম্ভীর পরিবেশে সৌদি আরবের রিয়াদস্থ বাংলাদেশ দূতাবাসে ঐতিহাসিক ৭ মার্চ পালিত হয়েছে। এ উপলক্ষে সকালে দূতাবাস প্রাঙ্গনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

এ সময় দূতাবাসের মিনিষ্টার এস এম আনিসুল হক, ডিফেন্স এ্যটাশে ব্রিগেডিয়ার জেনারেল শাহ আলম চৌধুরী,  ও প্রথম সচিবগনসহ দূতাবাসের বিভিন্ন পর্যায়ের কর্মচারীরগন উপস্থিত ছিলেন। 
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফেরাত কামনা করে ও দেশ ও জাতির সার্বিক মঙ্গল কামনা করে এ সময় দোয়া করা হয়। 
দূতাবাসে কন্সুলার সেবা নিতে আগত বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশীদের জন্য দিনব্যাপী ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ প্রদর্শনের আয়োজন করা হয়। 

About Mohammad Firoz

Check Also

স্পেনে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধু স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত।

জাকির হোসেন সুমন, ব্যুরো চীফ ইউরোপ : স্পেনের বার্সেলোনা স্কাইউয়েজ রেস্টুরেন্ট এ বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ
লেবাননে প্রধানমন্ত্রী হাসান ডিয়াবের নেতৃত্বে নতুন সরকার গঠন ইতালীর ভেনিসে ছাএলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পটিয়ায় ফার্মেসি ও হোটেলকে ৩০ হাজার টাকা জরিমানা হবিগঞ্জস্থ চুনারুঘাট যুব এসোসিয়েশন এর সাহিত্য পত্রিকা যুববার্তা'র মোড়ক উন্মোচন ও শিক্ষাবৃত্তি প্রদান গ্যাস বিস্ফোরণে ৩ জাহাজ শ্রমিক দ্বগ্ধ সৌদিতে দূতাবাসের সহায়তায় বকেয়া বেতন পেলেন বাংলাদেশী ইয়াছমিন ধর্ষণের সাক্ষীকে ডেকে সন্ত্রাসীদের হাতে ‘তুলে দিলো’ পুলিশ প্রতিদিন ৮ কোটি টাকা খরচ করলে বিল গেটসের নিঃস্ব হতে সময় লাগবে ২১৮ বছর! ফ্লাইটে ব্যাগেজ (লাগেজ) হারালে বা নষ্ট হলে ক্ষতিপূরণ মিলবে কেজিপ্রতি ১ হাজার ৩৮১ ডলার। কেক কেটে চাঁদপুর শাহরাস্তি অপরূপা নাট্যগোষ্ঠীর প্রতিষ্ঠার ২৫ বছর উদযাপন