বর্নাঢ্য আয়োজনে উদযাপিত হয়েছে বঙ্গবন্ধু পরিষদ জেদ্দার ২৫ বছরের সুবর্ন জয়ন্তী

0

বর্নাঢ্য আয়োজনে উদযাপিত হয়েছে বঙ্গবন্ধু পরিষদ জেদ্দার ২৫ বছরের সুবর্ন জয়ন্তী। বৃহস্পতিবার বিকেলে থেকে জেদ্দার লোহিত সাগরের পারে স্থানীয় একটি হোটেলে বাচ্চাদের খেলা দুলা ও রচনা প্রতিযোগিতার মধ্যে দিয়ে কর্মসূচি শুরু হয়। পরে জাতীয় সঙ্গীত এর মাধ্যমে আলোচনা সভা ও বিজয়ের কেতন উড়ে বইয়ের মোড়ক উম্মোচন করেন কনসাল জেনারেল এফএম বোরহান উদ্দিন।


সুবর্ণ জয়ন্তীর কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন জেদ্দাস্থ বাংলাদেশ কনস্যুলেট এর কনসাল জেনারেল এফ এম বোরহান উদ্দিন।


বঙ্গবন্ধু পরিষদ জেদ্দার নবনির্বাচিত সভাপতি ইসমাইল হোসেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতাউর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন কাউন্সিলর শ্রম আমিনুল ইসলাম, কনসাল মোস্তফা জামিল, প্রধান উপদেষ্টা সাদেক আহমেদ , সিনিয়র সহ-সভাপতি ইফতেখার আলম মাসুদ, কাজী সালাউদ্দিন নওফেল, সভাপতি আওয়ামী পরিষদ জেদ্দা, হুমায়ন কবির, সভাপতি শ্রমিক লীগ জেদ্দা, ওয়াজিউল্লাহ, ভারপ্রাপ্ত সভাপতি ফ্রেন্ড অব বাংলাদেশ জেদ্দা, হাবীব সওদাগর, সভাপতি বঙ্গবন্ধু পরিষদ মক্কা, কে এম শাহজাহান, ভারপ্রাপ্ত সভাপতি আওয়ামী পাউন্ডেশন জেদ্দা, সহ-সভাপতি আমিরুল ইসলাম লিটু, মোঃ জমসেদ, আবুল হাসেম, আনোয়ারা হোসেন বাবুল ও সাংগঠনিক সম্পাদক সোহেল রানা।


এতে আরও উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পরিষদের যুগ্ম সম্পাদক হাসান মোরাদ, রানা নাজমুল হক, শামসুল কবির শাহ আলম সাফা, ইমাম উদ্দিন ও সারওয়ার মোল্লা প্রমুখ।

১৯৮২ সালের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সৌদি আরব আশার পর তারই নির্দেশে বঙ্গবন্ধু পরিষদ প্রতিষ্ঠা হয়।



LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here