মঙ্গলবার , অক্টোবর ১৫ ২০১৯
Breaking News
Home / বিভাগীয় সংবাদ / চট্টগ্রাম বিভাগ / রাঙ্গুনিয়া উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান হলেন শফিকুল ইসলাম

রাঙ্গুনিয়া উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান হলেন শফিকুল ইসলাম

চট্টগ্রাম রাঙ্গুনিয়া উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম।

উপজেলা পরিষদ চেয়ারম্যানের অনুপস্থিতিতে পরিষদে তিনি চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবেন। এছাড়াও প্যানেল চেয়ারম্যান-২ হলেন পরিষদের অপর ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম। তিনি চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান-১ এর অনুপস্থিতিতে পরিষদে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবেন।

সোমবার (২৪ জুন) উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভায় সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান চৌধুরী। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুদুর রহমানের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা পরিষদের সদস্যবৃন্দ।

এদিকে শফিকুল ইসলাম উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন পৃথক বিবৃতিতে তাঁকে অভিনন্দন জানিয়েছেন। উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও নারী ভাইস চেয়ারম্যান পদে বিনাপ্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হওয়ার পর গত ১৮ মার্চ ৯৩ হাজার ৪২০ ভোট পেয়ে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন শফিকুল ইসলাম। তিনি চট্টগ্রাম উত্তরজেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক হিসেবেও দায়িত্বে রয়েছেন।

About Mohammad Firoz

Check Also

উত্তর রাঙ্গুনিয়ার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষ রোপণ ও ১০০০টি গাছের চারা বিতরণ সম্পন্ন

রাগুনীয়া প্রতিনিধি: ৭ই সেপ্টেম্বর ২০১৯ইং (শনিবার)চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়া উপজেলার উত্তরাংশে বিভিন্ন ইউনিয়নের নিম্নোক্ত ১৩টি শিক্ষা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ