মঙ্গলবার , অক্টোবর ১৫ ২০১৯
Breaking News
Home / খেলাধূলা / দাপুটে জয়ে কোয়ার্টার ফাইনালে টিম এমসিজে

দাপুটে জয়ে কোয়ার্টার ফাইনালে টিম এমসিজে

টানটান উত্তেজনা আর পূর্ণ আমেজ নিয়ে খুলনা বিশ্ববিদ্যালয়ে(খুবি) চলছে নাইট ফুটবল টুর্নামেন্ট।ব্যতিক্রমী এই আয়োজনের দ্বিতীয় রাউন্ডের আজকের খেলায় বায়োটেকনোলজি এ্যান্ড জেনেটিক ইন্জিনিয়ারিং (বিজিই) ডিসিপ্লনকে ৭-০ গোলের ব্যবধানে পরাজিত করে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে গণযোগাযোগ ও সাংবাদিকতা (এমসিজে) ডিসিপ্লিন।

এমসিজে ডিসিপ্লিনের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ইয়াসিন আহমেদ জিবুর হ্যাট্রিক গোল এবং প্রথম বর্ষের শিক্ষার্থী শিহাব উদ্দিন ও তৃতীয় বর্ষের শিক্ষার্থী জাহাঙ্গীর আলমের জোড়া গোলের সুবাদে রেকর্ড জয়ের স্বাদ পায় এমসিজে।

প্রথম রাউন্ডে গ্রুপ চ্যাম্পিয়ন হওয়া দলটির আজকের জয়ে গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিন প্রধান (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মোসাম্মৎ হোসনে আরা খেলোয়াড়দের অভিনন্দন জানান। জয়ের ধারা অব্যাহত রেখে টিম এমসিজে টুর্নামেন্টে ভালো খেলা উপহার দিবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এমসিজে ডিসিপ্লিনের ক্যাপ্টেন অভিক খান বলেন, “আমাদের দল অনেক ভালো এবং উঁচুমানের অনেক খেলোয়াড় আছে।দলের মধ্যে বোঝাপড়া অনেক ভালো।এটি ধরে রেখে, প্রতিযোগিতাপূর্ণ মনোভাব নিয়ে সবাই নিজের জায়গা থেকে সেরাটা দিলে খুব ভালো কিছু হবে ইনশাআল্লাহ।”

উল্লেখ্য প্রতিযোগিতায় মোট ২৪ টি দল অংশগ্রহণ করে এবং প্রতিদিন সন্ধ্যা ৭:৩০ মিনিট থেকে রাত ১১:৩০ পর্যন্ত খেলা অনুষ্ঠিত হয়।

About Mohammad Firoz

Check Also

আফগান স্পিনে দ্বিতীয় ইনিংসেও ব্যাটিং বিপর্যয়ে পড়েছে টাইগাররা

বড় হারের শঙ্কায় বাংলাদেশ। আফগান স্পিনে দ্বিতীয় ইনিংসেও ব্যাটিং বিপর্যয়ে পড়েছে টাইগাররা। এখনও দ্বিতীয় সেশনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ