শনিবার , সেপ্টেম্বর ২১ ২০১৯
Breaking News
Home / বিভাগীয় সংবাদ / চট্টগ্রাম বিভাগ / থানা পুলিশের আরও বেশি দায়িত্ব নিয়ে জনগণকে সেবা দিতে হবে : জিহাদুল কবির

থানা পুলিশের আরও বেশি দায়িত্ব নিয়ে জনগণকে সেবা দিতে হবে : জিহাদুল কবির

চাঁদপুরের পদোন্নতিপ্রাপ্ত বিদায়ী পুলিশ সুপার জিহাদুল কবির বলেছেন, চাঁদপুরে কাজ করে আমি পুলিশের সর্বোচ্চ পদক পিপিএম পেলাম। আজ অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি পেয়ে আপনাদের কাছ থেকে বিদায় নিচ্ছি। সত্যিই চাঁদপুর জেলা ভুলার মত নয়।

আজ শুক্রবার চাঁদপুর রোটারী ভবনে জেলা কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির প্রধান উপদেষ্টা ও পুলিশ সুপারের পদোন্নতি ও বদলি জনিত বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পুলিশ সুপার আরো বলেন, ইতমেধ্য শহরের ২৬টি স্থালে ৬০ টি সিসি ক্যামেরা বসানো হয়েছে। এতে করে শহরের আইন শৃঙ্খলা পর্যবেক্ষণ আরো সহজ হবে। কমিউনিটি পুলিশের সদস্যদের কাজের জন্য রাতের চাঁদপুর দিনের মতই নিরাপদ রয়েছে।

তিনি বলেন, প্রতিদিনই পুলিশ সুপারের কার্যালয়ে একশ থেকে দুইশ জন দর্শনার্থী আসে। এতে করে আপনারা মনে করেন পুলিশ সুপার জনবান্ধব হয়ে গেছে। কিন্তু আসলে তা না। এটা আমার ব্যর্থতা, পুলিশের ব্যর্থতা, থানা পুলিশের ব্যর্থতা। এসপি অফিস বিচারের জন্য নয়। এ সকল সমস্যা থানাতেই সমাধান হওয়ার কথা। কিন্তু সেখানে সমাধান না হওয়ায় জনসাধারণ এসপি অফিসে আসে। তাই থানা পুলিশের আরো দায়িত্ব নিয়ে মানুষকে সেবা দিতে হবে।

চাঁদপুরের জনগণের উদ্দেশ্য পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম বলেন, আপনাদের চাঁদপুরকে আমি কখনো ভুলবো না। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি যেন এই দেশের মানুষ সেবা এবং সৎ ভাবে দায়িত্ব পালন করতে পারি।

চাঁদপুর জেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি ডাঃ এসএম শহীদুল্লাহ’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদোন্নতি প্রাপ্ত) মো: মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল।

সহ-সভাপতি কাজী শাহাদাতের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন, স্বাধীনতা পদকপ্রাপ্ত মুক্তিযোদ্ধা সৈয়দা ডাঃ বদরুন্নাহার চৌধুরী, চাঁদপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক লক্ষন চন্দ্র সূত্রধর, জেলা কমিউনিটি পুলিশিং এর সাধারন সম্পাদক সূফী খায়রুল ইসলাম খোকন, চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: নাসিম উদ্দিন, পৌর কমিউনিটি পুলিশিং এর সাধারন সম্পাদক জামাল হোসেন জেলা কমিউনিটি পুলিশিং এর সহ-সভাপতি ডা. পিযুষ কান্তি বড়ুয়া প্রমুখ।

About Mohammad Firoz

Check Also

উত্তর রাঙ্গুনিয়ার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষ রোপণ ও ১০০০টি গাছের চারা বিতরণ সম্পন্ন

রাগুনীয়া প্রতিনিধি: ৭ই সেপ্টেম্বর ২০১৯ইং (শনিবার)চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়া উপজেলার উত্তরাংশে বিভিন্ন ইউনিয়নের নিম্নোক্ত ১৩টি শিক্ষা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ
সৌদির সর্বোচ্চ ফোরাম শুরা কাউন্সিল বৈঠকে তিনশ রিয়াল ওমরা হজ্ব ও ভিজিট ভিসা নীতি চুড়ান্ত ময়মনসিংহে সদর উপজেলায় সবার আগে শতভাগ ই-নামজারি চালু ,উন্নয়নে ব্যাপক অগ্রগতি জাতীয় শিক্ষা দিবসে চান্দগাঁও থানা ছাত্রলীগ’র শিক্ষা সামগ্রী বিতরণ স্কুলের জমি ক্রয় সংক্রান্ত ঢাকা থেকে আগত প্রতিনিধি দলের সাথে জেদ্দায় আলোচনা সভা বেনাপোলে চোরাচালান প্রতিরোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত যশোরের শার্শায় কুয়ার পানিতে ডুবে শিশুর মৃত্যু সৌদি আরবে ওমরাহ খরচ বেড়েছে, ফি নিয়ে লুকোচুরি ইতালি প্রবাসী গোলাম মোস্তাফাকে প্রবাসে থেকেও দেশে হয়রানি ও মামলার শিকার হতে হচ্ছে ভৈরবের কৃতি সন্তান ডা: মোশাররফ হোসেন কে ইতালিতে নাগরিক সংবর্ধনা ভেনিস বাংলা স্কুল গোল্ড কাপ ক্রিকেট টুর্নামেন্ট এর কোয়ার্টার ফাইনাল খেলা অনুষ্ঠিত