মঙ্গলবার , ফেব্রুয়ারি ২৫ ২০২০
Breaking News
Home / অপরাধ / কোটি টাকা ব্যায়ে ঝুঁকিপূর্ণ ভবনের ছাদে নব ভবন নির্মান??

কোটি টাকা ব্যায়ে ঝুঁকিপূর্ণ ভবনের ছাদে নব ভবন নির্মান??

রামগঞ্জ প্রতিনিধি: লক্ষীপুর ,রামগঞ্জ উপজেলার ভোলাকোট ইউনিয়নের নাগমুদ বাজার উচ্চ বিদ্যালয়। স্বনামধন্য এ শিক্ষা প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট অধিদপ্তর থেকে সম্প্রতি বিদ্যালয় ভবন সংস্কারে প্রায় কোটি টাকা বরাদ্ধ দেয়া হয়।


দূর্ভাগ্যজনক হলেও সত্য, সংস্কার বা পূন:সংস্কার না করে প্রায় ৩০ বছর পূর্বে নির্মিত পুরাতন ঝুঁকিপূর্ণ ভবনের ছাদেই কোটি টাকার প্রকল্পটি নির্মান করছে ঠিকাদার।


পুরাতন এ ভবনের বেশ কিছু অংশে রয়েছে ফাটল ও ছাদে পানি জমে ড্যামেজ। অথছ সংশ্লিষ্ট অধিদপ্তরকে ম্যানেজ করে স্থানীয়দের প্রতিবাদের মুখেও কাজ অব্যাহত রেখেছে ঠিকাদার।

এতে করে স্থানীয় অভিভাবক ও শিক্ষার্থীদের মাঝে দেখা দিয়েছে আতঙ্ক। দ্রুত ব্যবস্থা গ্রহন না করলে যে কোন মুহুর্তে মারাত্মক দূর্ঘটনার শিকার হতে পারে শিক্ষার্থীরা। বড় ধরনের দূর্ঘটনায় সচেতন মহল জানিয়েছেন, ঝরাজীর্ন ভবনের ছাদ ধ্বসে কোন ঘটনা ঘটলে দায় কে বহন করবে??
শিক্ষক ও শিক্ষার্থীদের নিরাপত্তার কথা বিবেচনা করেই এই কাজের বন্দের দাবি জানায় স্হানীয় লোকজন ও স্কুল ছাত্রছাত্রীর অভিবাবকগন।

About Mohammad Firoz

Check Also

যুবলীগ নেত্রী পাপীয়ার আরও অন্ধকার জীবনের সন্ধান

সমাজসেবার আড়ালে অসহায় সুন্দরী নারীদের নিয়ে দীর্ঘ দিন ধরে অ’নৈতিক ব্যবসা করে আসছিলেন তিনি। ইতোমধ্যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ
মাহাথিরকে আবারও প্রধানমন্ত্রী ঘোষণা করল মালয়েশিয়ার রাজা আদালতে দাড়িয়ে পাপিয়া যা বললেন পাপিয়া সাথে হোটেলে প্র’ভাবশালী ব্যক্তির অ’ন্তর’ঙ্গ দৃ’শ্যের ভি’ডিও ক্লি’প উ’দ্ধার ইতালিতে ৬ জনের মৃত্যু, আক্রান্ত প্রায় ২৩০ জন পবিত্র নগরী মক্কাকে নিয়ে গান, সে সৌদি নারী শিল্পীকে গ্রেফতারের নির্দেশ আধুনিক মালয়েশিয়ার রূপকার ও প্রধানমন্ত্রী ড. মাহাথির মোহাম্মদের পদত্যাগ সশস্ত্র বাহিনীকে সর্বোচ্চ ত্যাগ স্বীকারের আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি চিত্রনায়ক সালমান শাহ’র আত্মহত্যা করেছিলেন- পিবিআই প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ভারতে নারী টি-২০ বিশ্বকাপ: বিকেলে মুখোমুখি বাংলাদেশ - ভারত