শনিবার , সেপ্টেম্বর ২১ ২০১৯
Breaking News
Home / অপরাধ / চট্টগ্রামে সাংবাদিক মোস্তাফিজুর রহমানের উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাব

চট্টগ্রামে সাংবাদিক মোস্তাফিজুর রহমানের উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাব

চট্টগ্রাম পিডিবির ৪র্থ শ্রেনীর কর্মচারী মোক্তার হোসেনের দূর্ণীতির সংবাদ প্রকাশ করায় ক্ষিপ্ত হয়ে সাংবাদিক মোস্তাফিজুর রহমানের উপর তার সন্ত্রাসী বাহিনী হামলা চালিয়েছে।

গত সোমবার সন্ধ্যা ৭টা৪৫ মিনিটের দিকে ইপিজেড থানাধীন বন্দরটিলা এলাকায় সাংবাদিক মুস্তাফিজুর রহমানের উপর মোক্তারের লেলিয়ে দেয়া সন্ত্রাসীরা এ হামলা চালায়।

মোস্তাফিজুর রহমান জানায়, সোমবার সকালে তিনি বিদুৎ সংক্রান্ত দূর্ণীতি সম্পর্কে পিডিবির প্রধান প্রকৌশলী প্রবীর সেনের কাছে জানতে নগরীর আগ্রাবাদ বিদ্যুৎ এর কার্যালয়ে যান৷ সেখানে উপস্থিত হওয়ার পরপরই মোক্তার হোসেন তার সন্ত্রাসী বাহিনী দিয়ে কার্যালয়ের সামনে হামলা চালায়, যা প্রধান প্রকৌশলী প্রবীর সেন নিজেও দেখেছেন। কিন্তু তিনি কোনোরুপ ব্যবস্থা না নেয়ায় জরুরি সেবা ৯৯৯ এ ফোন করলে ডবল মুড়িং থানা থেকে পুলিশ ফোর্স দিয়ে তাকে ইপিজেডে নামিয়ে দেয়া হয়। পরবর্তীতে ঘটনা তিনি থানায় অবহিত করেন। তিনি সন্ধ্যায় বাসায় রওনা হলে মোক্তারের লেলিয়ে দেয়া সন্ত্রাসীরা তার উপর অতর্কিত হামলা চালিয়ে মারাত্মক আহত করে।

প্রসঙ্গত, মোক্তার হোসেনের বিরুদ্ধে মিটারের সীল ভাঙ্গা বলে বিনা দোষে গ্রাহককে জরিমানা, ভালো মিটার নষ্ট বলে গ্রাহকের কাছ হতে টাকা আত্মসাৎ এবং নতুন মিটার বাবদ ১০-২০ হাজার টাকা লেনদেন এর অভিযোগ এবং সত্যতা পাওয়ার পর তা নিয়ে ধারাবাহিক সংবাদ প্রচারের লক্ষ্যে তথ্য সংগ্রহ করছিলেন প্রতিদিনের বাংলাদেশ পত্রিকার স্টাফ রিপোর্টার মোস্তাফিজুর রহমান।

সাংবাদিক মোস্তাফিজ রোববার রাতে তাঁর জীবনের নিরাপত্তার স্বার্থে ইপিজেড থানায় একটি সাধারণ ডায়রিও করেছিলেন। কিন্তু রহস্যজনকভাবে ইপিজেড থানা পুলিশের ভূমিকা যেনো কাঠের পুতুল হয়ে নিরবতা পালন করছেন।

এদিকে সাংবাদিক মোস্তাফিজুর রহমানের উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন- বৃহত্তর চট্টগ্রামে অনলাইন সাংবাদিক সমাজের প্রতিনিধীত্বকারী সংগঠন ‘চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাব’।

About Mohammad Firoz

Check Also

কোটি টাকা ব্যায়ে ঝুঁকিপূর্ণ ভবনের ছাদে নব ভবন নির্মান??

রামগঞ্জ প্রতিনিধি: লক্ষীপুর ,রামগঞ্জ উপজেলার ভোলাকোট ইউনিয়নের নাগমুদ বাজার উচ্চ বিদ্যালয়। স্বনামধন্য এ শিক্ষা প্রতিষ্ঠানে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ
সৌদির সর্বোচ্চ ফোরাম শুরা কাউন্সিল বৈঠকে তিনশ রিয়াল ওমরা হজ্ব ও ভিজিট ভিসা নীতি চুড়ান্ত ময়মনসিংহে সদর উপজেলায় সবার আগে শতভাগ ই-নামজারি চালু ,উন্নয়নে ব্যাপক অগ্রগতি জাতীয় শিক্ষা দিবসে চান্দগাঁও থানা ছাত্রলীগ’র শিক্ষা সামগ্রী বিতরণ স্কুলের জমি ক্রয় সংক্রান্ত ঢাকা থেকে আগত প্রতিনিধি দলের সাথে জেদ্দায় আলোচনা সভা বেনাপোলে চোরাচালান প্রতিরোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত যশোরের শার্শায় কুয়ার পানিতে ডুবে শিশুর মৃত্যু সৌদি আরবে ওমরাহ খরচ বেড়েছে, ফি নিয়ে লুকোচুরি ইতালি প্রবাসী গোলাম মোস্তাফাকে প্রবাসে থেকেও দেশে হয়রানি ও মামলার শিকার হতে হচ্ছে ভৈরবের কৃতি সন্তান ডা: মোশাররফ হোসেন কে ইতালিতে নাগরিক সংবর্ধনা ভেনিস বাংলা স্কুল গোল্ড কাপ ক্রিকেট টুর্নামেন্ট এর কোয়ার্টার ফাইনাল খেলা অনুষ্ঠিত