শুক্রবার , ফেব্রুয়ারি ২১ ২০২০
Breaking News
Home / বিভাগীয় সংবাদ / রংপুর বিভাগ / ম্যাব এর প্রেসিডেন্ট নিবার্চিত হওয়ায় পৌরবাসীর গণসংবর্ধনা

ম্যাব এর প্রেসিডেন্ট নিবার্চিত হওয়ায় পৌরবাসীর গণসংবর্ধনা

নীলফামারী প্রতিনিধি : জনতার ভালোবাসায় সিক্ত হলেন, নীলফামারী পৌরসভার ৫ম বারের মেয়র ও সদ্য নির্বাচিত মিউনিসিপাল এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ম্যাব) এর নিবার্চিত প্রেসিডেন্ট দেওয়ান কামাল আহমেদ।বুধবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় সৈয়দপুর বিমানবন্দরে এসে পৌঁছালে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ তাকে অভিনন্দন জানিয়ে নীলফামারীতে গন সংবর্ধনা অনুষ্ঠানে নিয়ে আসা হয়।
সেখানে মুক্তিযোদ্ধা সংসদ, চেম্বার অব কমার্স, টাউন ক্লাব, পৌরসভা কর্মকর্তা-কর্মচারী, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, তাঁতীলীগ, রিক্সা ভ্যান শ্রমিক ইউনিয়ন, খাদ্য গুদাম শ্রমিক ইউনিয়ন, বঙ্গবন্ধু স্মৃতি সংসদ, দোকান মালিক সমিতি, অটো রিকসা চালক সমিতিসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। পড়ানো হয় উত্তরীয়ও।


ওইদিন রাতে জেলা শহরের পৌর সুপার মার্কেটে বাটার মোড়ে পৌরবাসীর ব্যানারে অনুষ্ঠিত হয় জমকালো আয়োজনে মেয়রের জন্য সংবর্ধনা অনুষ্ঠান।


নীলফামারী পৌরসভার কাউন্সিলর আব্দুল মালেকের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সিনিয়র সাংবাদিক তাহমিন হক ববি, নীলফামারী চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহ সভাপতি ফরহানুল হক, মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার কান্তি ভুষন রায়, জেলা ইউনিয়ন চেয়ারম্যান সমিতির সভাপতি হাফিজুর রশিদ মঞ্জু, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহিদ মাহমুদ।


এর আগে, সৈয়দপুর বিমানবন্দর থেকে নীলফামারী আসার পথে দারোয়ানী টেক্সটাইল মিল (সুতাকল) মোড় ও কালিতলা বাসটার্মিনালে পথ সভায় বক্তব্য দেন ম্যাব সভাপতি। তিনি বলেন, সারা বাংলাদেশের ৩২৯টি পৌরসভার কর্মকর্তার কর্মচারীর ভালবাসায় আমি আজ সিক্ত। এ পাওনা আপনাদের নীলফামারীবাসীর।


সম্প্রতি সারাদেশের পৌরসভাগুলোর সংগঠন মিউনিসিপাল এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ম্যাব) এর প্রেসিডেন্ট নির্বাচিত হন নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ। সোমবার (৯ সেপ্টেম্বর) রাতে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করেন তিনি।

About Mohammad Firoz

Check Also

ডিমলায় মেয়াদোত্তীর্ণ ঔষধ রাখার অপরাধে ফার্মেসি মালিককে জরিমানা

মহিনুল ইসলাম সুজন, ক্রাইম রিপোর্টার নীলফামারী : নীলফামারীর ডিমলায় মেয়াদোত্তীর্ণ ঔষধ রাখা ও মেয়াদোত্তীর্ণ ড্রাগ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ
নাচোলে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত নাচোলে আ’লীগের কাউন্সিল উপলক্ষে কাদের চেয়ারম্যানের গণসংযো ইতালীর রোমে একুশে পালন। শহীদ মিনারে রাষ্ট্রদূতের জুতা পায়ে পুষ্পস্তবক অর্পন জেদ্দায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন শ্রেণি কক্ষেই এক শিক্ষার্থীকে লাথি মারলেন শিক্ষক, চাকরি গেলে যাবে তোকে ফেলবো একুশের প্রথম প্রহরে কেন্দ্রীয় শহীদ মিনারে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর গভীর শ্রদ্ধা স্পেনে মাতৃভাষা দিবস উপলক্ষে পরামর্শ সভা ইভটিজিং মাদক নিরমুলে গ্রিন ইউনিভার্সিটিতে মতবিনিময় সভা নাচোলে বাল্যবিবাহ প্রতিরোধে সচেতনতা বৃদ্ধি কর্মশালা নাচোলে বাল্য বিয়ের অপরাধে বরের সাজা