শুক্রবার , ফেব্রুয়ারি ২১ ২০২০
Breaking News
Home / বিভাগীয় সংবাদ / রংপুর বিভাগ / ডিমলায় আ.লীগের সম্মেলন: আফতাব সভাপতি ও মিন্টু সাধারন সম্পাদক

ডিমলায় আ.লীগের সম্মেলন: আফতাব সভাপতি ও মিন্টু সাধারন সম্পাদক

নীলফামারী প্রতিনিধি : নীলফামারী ডিমলা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।বুধবার(২অক্টোবর)দিনব্যাপী ডিমলা ইসলামিয়া মহাবিদ্যালয় মিলনায়তনে বিভিন্ন কর্মসুচির মাধ্যমে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

একই দিনে দুপুরে ভোট গ্রহন শুরু হয়ে সন্ধ্যায় তা গননা শেষে ফলাফলা ঘোষনা করেন অনুষ্ঠানের বিশেষ অতিথি জেলা আওয়ামী লীগের সভাপতি ও নীলফামারী পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ এবং অনুষ্ঠানের প্রধান বক্তা ও সংগঠনটির জেলা সাধারন সম্পাদক এড.মমতাজুল হক।সম্মেলনে বিনা প্রতিদ্বন্দ্বীতায় সভাপতি পদে পুনরায় নির্বাচিত হয়েছেন নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার।সাধারন সম্পাদক পদে চারজন প্রার্থীর মধ্যে মোট ১৯৮ভোট পেয়ে সাবেক উপজেলা ছাত্রলীগ নেতা ও যুবলীগের সাবেক সাধারন সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু নির্বাচিত হন। তার নিটকতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সহিদুল ইসলাম ৬৩টি ভোট পেয়ে পরাজিত হন।একই পদে অন্য দুই প্রার্থীর মধ্যে উপজেলা ছাত্রলীগ ও যুবলীগের সাবেক সাধারন সম্পাদক লুৎফর রহমান ৪৭টি ভোট এবং শাহআলম ৬টি ভোট পেয়ে পরাজিত হয়েছেন।সম্মেলনে উপজেলার ১০টি ইউনিয়নের মধ্যে মোট ভোটার সংখ্যা ৩২৫জন হলেও বিভিন্ন কারনে ভোট নষ্ট হয়েছে ৯টি।


এর আগে সকালে সম্মেলনের উদ্বোধন করেন সাবেক পানি সম্পদ মন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।এ সময়ে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক-বিএম মোজাম্মেল হক।

About Mohammad Firoz

Check Also

ডিমলায় মেয়াদোত্তীর্ণ ঔষধ রাখার অপরাধে ফার্মেসি মালিককে জরিমানা

মহিনুল ইসলাম সুজন, ক্রাইম রিপোর্টার নীলফামারী : নীলফামারীর ডিমলায় মেয়াদোত্তীর্ণ ঔষধ রাখা ও মেয়াদোত্তীর্ণ ড্রাগ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ
নাচোলে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত নাচোলে আ’লীগের কাউন্সিল উপলক্ষে কাদের চেয়ারম্যানের গণসংযো ইতালীর রোমে একুশে পালন। শহীদ মিনারে রাষ্ট্রদূতের জুতা পায়ে পুষ্পস্তবক অর্পন জেদ্দায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন শ্রেণি কক্ষেই এক শিক্ষার্থীকে লাথি মারলেন শিক্ষক, চাকরি গেলে যাবে তোকে ফেলবো একুশের প্রথম প্রহরে কেন্দ্রীয় শহীদ মিনারে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর গভীর শ্রদ্ধা স্পেনে মাতৃভাষা দিবস উপলক্ষে পরামর্শ সভা ইভটিজিং মাদক নিরমুলে গ্রিন ইউনিভার্সিটিতে মতবিনিময় সভা নাচোলে বাল্যবিবাহ প্রতিরোধে সচেতনতা বৃদ্ধি কর্মশালা নাচোলে বাল্য বিয়ের অপরাধে বরের সাজা