সোমবার , নভেম্বর ১৮ ২০১৯
Breaking News
Home / প্রবাসী সংবাদ / বুয়েটের মেধাবী ছাত্র আবরার হত্যার বিচারের দাবিতে সৌদিআরবে প্রতিবাদ সভা

বুয়েটের মেধাবী ছাত্র আবরার হত্যার বিচারের দাবিতে সৌদিআরবে প্রতিবাদ সভা

সৌদি আরব প্রতিনিধি- সৌদি আরব মদিনা মানোয়ার প্রবাসী বাংলাদেশী কমিউনিটির উদ্যোগে বাংলাদেশ প্রকৌশল ও বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ কে পিটিয়ে হত্যার বিচারের দাবিতে গতকাল ১১ অক্টোবর বৃহস্পতিবার পবিত্র নগরীর একটি কমিনিউটি সেন্টারে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

মদিনায় চেঞ্জ টিভির প্রতিনিধি জাহেদ চৌধুরীর সঞ্চালনায় প্রবাসী বাংলাদেশ কমিউনিটি আহবায়ক মোঃ মাহফুজুল আলমের সভাপতিত্বে প্রতিবাদ সভায় প্রধান অতিথি ছিলেন, সাতকানিয়া লোহাগাড়া প্রবাসী পরিষদের সভাপতি হাফেজ সাহেদুল হক কাতেবী।

উক্ত প্রতিবাদ সভায় বিশেষ অতিথি ছিলেন, বাংলা টিভির প্রতিনিধি ও মদিনার সাংবাদিক পরিষদের সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক ফ ই ম ফরহাদ, বিশিষ্ট ব্যবসায়ী মনজুরুল হক, মোঃ ফেরদৌস, আলআমিন সাব্বির, আব্দুল মতিন প্রমুখ।
এ ছাড়াও বিপুল সংখ্যক প্রবাসী এ প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তির দাবি করে বলেন, একটি দেশে ফেসবুকে স্ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করে হত্যাকাণ্ডের ঘটনা হতাশাজনক। ছাত্র নামধারী কিছু সন্ত্রাসীরা সামান্য কারণে হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়ে দেশকে নেতৃত্বশূন্য করার পাঁয়তারা করছে। নিহত বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদ দেশের কথা বলেছিল। দেশের মানুষের কথা বলেছিল। অন্যায় কিছু তো বলেনি, তাহলে তাকে কেন নির্মম নির্যাতনের মাধ্যমে হত্যা করা হল। আবরারের হত্যা কারীদের দ্রুত বিচার ট্রাইবুনাল গঠন করে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি উদাত্ত আহবান জানিয়েছেন প্রবাসী বাংলাদেশ কমিউনিটির নেতৃবৃন্দ।

সভা শেষে আবরার ফাহাদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা মুহাম্মদ ইলাহী।

About Mohammad Firoz

Check Also

ইতালীর ভেনিসে কিশোরগঞ্জ জেলা সমিতি গঠনের লক্ষ্যে মতবিনিময় সভা

জাকির হোসেন সুমন, ব্যুরো চীফ ইউরোপ : কমিউনিটির উন্নয়ন ও ভালো কাজে সহযোগিতার লক্ষ্য নিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ
নাচোলে দলিত ও সমতলের ক্ষুদ্র নৃগোষ্ঠী সম্পর্কিত সর্বদলীয় সংসদীয় গ্রুপের গণশুনানী অফিসে বসে বাবা দেখলেন, সন্তানকে নির্মমভাবে মারছে কাজের বুয়া(ভিডিও) বাহারাইন জীদআলী বিএনপি উদ্যেগে ৭ই নভেম্বর বিপ্লবী ও সংহতি দিবস পালান বেনাপোল পোষ্ট অফিসে সঞ্চয় পত্রের মুনাফা ভোগীরা হয়রানীর শিকার নাচোলে ২৬ পিছ ইয়াবা সহ আটক ২ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল ও সাধারণ সম্পাদক বাবু চন্দ্রঘোনা সৈয়দুল হক চেয়ারম্যান বাড়ি জামে মসজিদে পবিত্র ঈদে মিলাদুন্নবি ( সঃ) পালিত মদিনা তাইবাহ বিশ্ববিদ্যালয়ে সাপের আতঙ্কে ছাত্ররা বেনাপোল বাজারে বেশী দামে পেয়াজ বিক্রির অভিযোগে দুইজন ব্যবসায়িকে জরিমানা ভ্রাম্যমান আদালতের শুন্য থেকে কোটিপতি ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাবেকলীগ সাধারণ সম্পাদক প্রার্থী মনোয়ারুল ইসলাম বিপুল