বুয়েটের মেধাবী ছাত্র আবরার হত্যার বিচারের দাবিতে সৌদিআরবে প্রতিবাদ সভা

0

সৌদি আরব প্রতিনিধি- সৌদি আরব মদিনা মানোয়ার প্রবাসী বাংলাদেশী কমিউনিটির উদ্যোগে বাংলাদেশ প্রকৌশল ও বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ কে পিটিয়ে হত্যার বিচারের দাবিতে গতকাল ১১ অক্টোবর বৃহস্পতিবার পবিত্র নগরীর একটি কমিনিউটি সেন্টারে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

মদিনায় চেঞ্জ টিভির প্রতিনিধি জাহেদ চৌধুরীর সঞ্চালনায় প্রবাসী বাংলাদেশ কমিউনিটি আহবায়ক মোঃ মাহফুজুল আলমের সভাপতিত্বে প্রতিবাদ সভায় প্রধান অতিথি ছিলেন, সাতকানিয়া লোহাগাড়া প্রবাসী পরিষদের সভাপতি হাফেজ সাহেদুল হক কাতেবী।

উক্ত প্রতিবাদ সভায় বিশেষ অতিথি ছিলেন, বাংলা টিভির প্রতিনিধি ও মদিনার সাংবাদিক পরিষদের সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক ফ ই ম ফরহাদ, বিশিষ্ট ব্যবসায়ী মনজুরুল হক, মোঃ ফেরদৌস, আলআমিন সাব্বির, আব্দুল মতিন প্রমুখ।
এ ছাড়াও বিপুল সংখ্যক প্রবাসী এ প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তির দাবি করে বলেন, একটি দেশে ফেসবুকে স্ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করে হত্যাকাণ্ডের ঘটনা হতাশাজনক। ছাত্র নামধারী কিছু সন্ত্রাসীরা সামান্য কারণে হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়ে দেশকে নেতৃত্বশূন্য করার পাঁয়তারা করছে। নিহত বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদ দেশের কথা বলেছিল। দেশের মানুষের কথা বলেছিল। অন্যায় কিছু তো বলেনি, তাহলে তাকে কেন নির্মম নির্যাতনের মাধ্যমে হত্যা করা হল। আবরারের হত্যা কারীদের দ্রুত বিচার ট্রাইবুনাল গঠন করে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি উদাত্ত আহবান জানিয়েছেন প্রবাসী বাংলাদেশ কমিউনিটির নেতৃবৃন্দ।

সভা শেষে আবরার ফাহাদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা মুহাম্মদ ইলাহী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here