রাংগুনীয়া চন্দ্রঘোনার দ্বীপ বাচঁতে চাই

1

নুরুল আবছার চৌধুরী, কাপ্তাই থেকে : মানুষ মানু্ষের জন্য! জীবন জীবনের জন্য। একটু সহানুভূতি কি মানুষ দেখাতে পারে না? গানের লাইন গুলো শুনতে যতটা হৃদয় বিদারক, তারচেয়ে বেশি হৃদয় বিদারক হয়, যখন অামাদের অতি কাছের পরিচিত কোনো মুখ সহানুভূতিহীন হয়ে দিন দিন অারো অসুস্থ্য হয়ে পড়ে!! তেমন অামাদের সকলে অতি পরিচিত হাস্যজ্জ্বল মুখ ভিনসেন্ট দ্বীপ বাড়ৈ (২৭), পিতা : জন অশোক বাড়ৈ, মাতা : সুমিতা বাড়ৈ, ঠিকানা : চন্দ্রঘোনা, মিশন এলাকা, কাপ্তাই রাঙ্গামাটি পার্বত্য জেলা সে দীর্ঘদিন যাবৎ দূররাগ্য রোগে ভুগছে। তাঁর লিভারেন এক তৃতিয়াংশ অকেজো! যাহার চিকিৎসা বাবাদ খরচ হবে অানুমানিক ৫০ লাখ টাকারও বেশি। দ্বীপ পেশায় একজন নার্স, সে কাজ করছে বাংলাদেশে স্বনামধন্য বিভিন্ন হাসপাতালে। একজন নার্স হিসাবে সে এতো বছর, এতো মানুষের সেবা করে অাসলেও অাজ সে শুয়ে অাছে হাসপাতালের বেডে।

অামরা চাই দ্বীপ ফিরে অাসুক অাবার তার দৈনন্দিন জীবনে। কিন্তু তার ফিরে অাসতে হলে দ্রুত লিভারের অপারেশন প্রয়োজন। কিন্তু অপারেশনের এই বিশাল পরিমান অর্থ জোগান কোনো ভাবেই সম্ভব নয় তার অবসরপ্রাপ্ত মা- বাবার দ্বারা। পরিবার ইতো মধ্যে সকল সম্পদ বিক্রি করে তারা প্রায় দেওলিয়া। এসময় শুধুমাত্র অামরা সকলেই পারি দ্বীপের জন্য সহযোগীতার হাত বাড়িয়ে দিতে। সহযোহীতার হাত কখনো বড় বা ছোট হয়না, যার যেভাবে সম্ভব, যতটুকু সম্ভব সহযোগীতা করুন। অাপনাদের ছোট ছোট সহযোগীতা ফিরিয়ে দিতে পারে একটি প্রাণচঞ্চল প্রাণকে।

সহযোগীতা পাঠানোর ঠিকানা——-

একাউন্ট নামঃ- সুমিতা বাড়ৈ
একাউন্ট নংঃ-34022532, সোনালী ব্যাংক

বিকাশ নং(পারসোনাল): –
01855511112 (মোঃ মাসুদ উজ জামান)
01854111116 (মোঃ জসিম উদ্দিন)
01861663333 ( শেখ মোঃ ইমরান)

রকেট নংঃ 01855511112-7

বি,দ্রঃ- আপনাদের পাঠানো সহযোগিতার সঠিক ব্যবহার নিশ্চিত করনার্থে শুধুমাত্র তার পিতামাতা,অভিভাবক এর নম্বর দেওয়া হয়েছে। ভিনসেন্ট বর্তমানে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতাল, ঢাকা,এ চিকিৎসাধীন আছে। পুরুষ বিভাগ, ব্লক- ডি, ৫মতলা, ৫নং সিট।

তথ্য জানতে যোগাযোগঃ
মাতাঃ সুমিতা বাড়ৈ (০১৭৯৩২৮৫৯২২)
মোঃ মাসুদ উজ জামান (০১৮৫৫৫১১১১২)
মোঃ জসিম উদ্দিন (০১৮২৯৩২৩০৩০)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here