বুধবার , নভেম্বর ১৩ ২০১৯
Breaking News
Home / প্রবাসী সংবাদ / মক্কায় যৌতুক ও মাদক বিরোধী স্বচেতন নাগরিক ঐক পরিষদের মতবিনিময় সভা

মক্কায় যৌতুক ও মাদক বিরোধী স্বচেতন নাগরিক ঐক পরিষদের মতবিনিময় সভা

সৌদি আরব প্রতিনিধি- সৌদিআরবে মক্কায় চট্টগ্রামের লোহাগাড়ার পুটিবিলা যৌতুক ও মাদক বিরোধী সম্মিলিত সচেতন নাগরিক ঐক্য পরিষদ সংগঠনের সদস্য ও উদ্যোক্তা পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

পবিত্র নগরের মিসফাল্লাহ একটি হোটেল হল রুমে উদ্যোক্তা সদস্য ফয়েজ আহমদ চৌধুরীর সভাপতিত্বে উদ্যোক্তা ও প্রবাসী সদস্য মুহাম্মদ নুরুল আমিনের সঞ্চলনায় শুরুতে কোরাআন তেলোয়াত করেন, আবু তাহের চিশতী।

এ মতবিনিময় ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, দেশ থেকে পবিত্র ওমরাহ্ পালনে আসা এ সংগঠনের সাবেক সিনিয়র সভাপতি ও বর্তমান উপদেষ্টা মধ্য পুটিবিলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাষ্টার মোহাম্মদ মুজাহিদুল ইসলামক।

বিশেষ অতিথি ছিলেন, লোহাগাড়া প্রবাসী সমিতি-সৌদিআরব ভারপ্রাপ্ত আহবায়ব মোঃ-কুতুব উদ্দিন, লোহাগাড়া প্রবাসী সমিতির সদস্য সচিব ও সিপ্লাস টিভি সৌদি-প্রতিনিধি সাংবাদিক খলিল চৌধুরী, আল হারামাইন প্রবাসী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোঃ-লোকমান হাকিম, লোহাগাড়া তরুণ ঐক্য ফোরামের প্রতিষ্ঠাতা ও নিরাপদ সড়ক চাই মক্কার সমন্নয়ক তারেক আজিজ চৌধুরী, মক্কার ব্যবসায়ী মোহাম্মদ মুর্শেদ আলম, সংগঠনের উদ্যোক্তা সদস্য আবদুর রাজ্জাক, লোহাগাড়া প্রবাসী সমিতি-সৌদিআরব আহবায়ক কমিটির সদস্য জাকেরউল্লাহ বাচ্চু, শহিদুল ইসলাম শহিদ, ফরহাদ হেসেন রেজা।

অন্যদের মধ্যে জানে আলম রেজা, শিহাব উদ্দীন, আক্তারুজ্জামান বাবু, মিজানুর রহমান, মোঃ জাফর আলম, হাফেজ আসাদুজ্জামান রিয়াদ, আলিমুজ্জামান রিয়াদ, শহিদুল ইসলাম, মোহাম্মদ শাহজাহান, মোহাম্মদ নাঈম, মোহাম্মদ মুর্শেদ, আবসার উদ্দীন, মোহাম্মদ হাসানুল ইসলাম, হাফেজ মোঃ জমির, আনোয়ার হোসেন, মোঃ সাইফুল ইসলাম, আসহাব উদ্দীন, আলতাফ উদ্দীন, শেখ আহমদ যুবরাজ, দেলোয়ার হোসেন, মোহাম্মদ, মোহাম্মদ রাজিব ও সাইফুল ইসলাম প্রমুখ।
এ ছাড়াও বিপুল সংখ্যক প্রবাসী যৌতুক ও মাদক বিরোধী এ মতবিনিময় ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন।

এ যৌতুক-মাদক বিরোধী সচেতন মূলক মতবিনিময় ও অালোচনা সভায় বক্তরা বলেন, যার যার অবস্থান থেকে আমাদের প্রতিটি ঘরে ঘরে যৌতুক বিরোধী আন্দোলন ও জনসচেতনতার মাধ্যমে বাল্য বিবাহ বন্দ করতে হবে পাশাপাশি মাদক বিরোধী প্রতিরোধ গড়ে তুলে সুন্দর পরিবেশ তৈরি করে দেশ ও সমাজের কল্যাণে কাজ করার জন্য এগিয়ে আসতে হবে।

শেষে দেশ ও প্রবাসীদের কল্যাণে মোনাজাত করেন, হাফেজ মুহাম্মদ লোকমান হাকিম।

About Mohammad Firoz

Check Also

যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে ইতালী যুবলীগ

জাকির হোসেন সুমন, ব্যুরো চীফ ইউরোপ :‘ রাষ্ট্রনায়ক শেখ হাসিনার উন্নয়ন বিস্ময় বিশ্বায়ন’ শ্লোগানকে সামনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ
বেনাপোল কাস্টস হাউজে চুরি গাজীপুরে চার দিনব্যাপী আয়কর মেলার উদ্বোধন বেনাপোল সিমান্ত থেকে ১৪ টি স্বর্ণ সহ নারী ও পুরুষ আটক রাজাপুরে হত্যা মামলা রেকর্ড ও খুনিদের ফাঁসির দাবীতে মানববন্ধন শার্শায় সিজার এর অস্ত্র পাচারের সময় শিশুর মাথা কেটে মৃত্যুর অভিযোগ ইতালীর ভেনিসে কিশোরগঞ্জ জেলা সমিতি গঠনের লক্ষ্যে মতবিনিময় সভা মক্কা ক্রেন দুর্ঘটনায় মোহাম্মদ নূর ক্ষতিপুরণ ফেল এক কোটি বার লক্ষ টাকা নাচোলে পঞ্চম শ্রেণী পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান বাঁচতে হলে জানতে হবে : স্ট্রোক সাধারণত বাথরুমেই বেশি হয়ে থাকে কেন? সৌদি আরব পলাতক , হুরুব প্রাপ্ত প্রবাসীদের জেল জরিমানা ও সৌদিআরব প্রবেশের উপর নিষেধাজ্ঞা