শুক্রবার , ডিসেম্বর ১৩ ২০১৯
Breaking News
Home / বিভাগীয় সংবাদ / রাজশাহী বিভাগ / নাচোলে দলিত ও সমতলের ক্ষুদ্র নৃগোষ্ঠী সম্পর্কিত সর্বদলীয় সংসদীয় গ্রুপের গণশুনানী

নাচোলে দলিত ও সমতলের ক্ষুদ্র নৃগোষ্ঠী সম্পর্কিত সর্বদলীয় সংসদীয় গ্রুপের গণশুনানী

মোঃ নাসিম, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের নাচোলে দলিত ও সমতলের ক্ষুদ্র নৃগোষ্ঠী সম্পর্কিত সর্বদলীয় সংসদীয় গ্রুপের গণশুনানী অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা ১১টায় উপজেলার ৪ নং নেজামপুর ইউনিয়নের বরেন্দ্রা গ্রামের মন্দিরে এ গণশুনানী অনুষ্ঠিত হয়। চাঁপাইনবাবগঞ্জ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) দেবেন্দ্র নাথ ওরাও এর সভাপতিত্বে গণশুনানীতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সর্বদলীয় সংসদীয় গ্রুপের (এপিপিজি) সভাপতি ও জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সর্বদলীয় সংসদীয় গ্রুপের (এপিপিজি) ও এমপি বদরুদ্দোজা মোঃ ফরহাদ,ফিরোজ কবীর এমপি, গ্লোরিয়া ঝর্না সরকার এমপি, ফেরদৌসি ইসলাম জেসী এমপি, এপিপিজি সাধারণ সম্পাদক শিশির শীল, হেকস / ইপিইআর বাংলাদেশ এর কান্ট্রি ডিরেক্টর অনিক আসাদ। এছাড়াও গণ শুনানীতে উপস্থিত ছিলেন নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের, উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানা, চাঁপাইনবাবগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম, নাচোল থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা, আদিবাসী নেতা যতীন হেমরম, বিধান সিং সহ উপজেলা প্রশাসনের ১১টি দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

গণশুনানীতে চাঁপাইনবাবগঞ্জ জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত দলিত ও সমতলের ক্ষুদ্র নৃগোষ্ঠীর লোকজন অংশ গ্রহণ করেন। গণশুনানীতে দলিত ও নৃগোষ্ঠীর মানুষেরা তাদের ভুমি, শিক্ষা, রাস্তা-ঘাট, আইনী সহায়তাসহ তাদের ১৩টি দাবি এই শুনানীতে তুলে ধরেন।

About Mohammad Firoz

Check Also

নাচোলে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে

মোঃ নাসিম, নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধিঃ-চাঁপাইনবাবগঞ্জের নাচোলে উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ