বুধবার , জানুয়ারি ২২ ২০২০
Breaking News
Home / প্রবাসী সংবাদ / আগামীতে ফেনীকে সন্ত্রাস ও সংঘাত মুক্ত করা হবে- জয়নাল হাজারী

আগামীতে ফেনীকে সন্ত্রাস ও সংঘাত মুক্ত করা হবে- জয়নাল হাজারী

সৌদিআরব প্রতিনিধিঃ আগামীতে ফেনীকে সন্ত্রাস ও সংঘাত মুক্ত করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য, প্রবীণ রাজনীতিবিদ ও বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী। যেকোনো মূল্যে দলের ভিতরে ঢুকা নব্য আওয়ামী লীগ নেতা কর্মীদের যাচাই বাছাই করে প্রকৃত বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকদের সঠিক মূল্যায়ন করে ফেনিকে সন্ত্রাস ও রাজাকার মুক্ত করতে হবে ।

গতকাল শনিবার ৩০ই নভেম্বর সৌদিআরবের জেদ্দায় কিলো আশরা হাদিকা কমিউনিটি সেন্টারের “জেদ্দা আওয়ামী পরিবার ” দশ সংগঠন কতৃক আয়োজিত সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জয়নাল হাজারী এই কথা বলেন ।

জয়নাল হাজারী বলেন, ‘রাজনীতিতে আমার শত্রুর অভাব নেই । দীর্ঘ ২০বছর সক্রিয় রাজনীতি থেকে দূরে থাকলেও শক্ররা কিন্তু বসে নেই। তারা সবসময় আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে, যা এখনও অব্যাহত রয়েছে।’

দীর্ঘ ২০ বছর পর নতুন ভাবে স্বীকৃতি পাওয়ার পর অনেক ভালো লাগছে বলে মন্তব্য করে তিনি বলেন, ‘নেত্রী আমাকে স্বীকৃতি দেওয়ার পরও একটি পক্ষ অপপ্রচার চালিয়েছেন। আমি আওয়ামী লীগের জন্য অনেক ত্যাগ স্বীকার করেছি । অনেক যুদ্ধ করেছি। অনেক জেল-জুলুম নির্যাতন সহ্য করেছি। তাই দেরিতে হলেও নেত্রী আমাকে এই স্বীকৃতি দিয়েছেন। তাই আমি নেত্রীর কাছে অনেক কৃতজ্ঞ এবং অভিনন্দন ও সালাম জানাই।

জয়নাল হাজারী আরোও বলেন, ” নেত্রী আমাকে বলেছেন, ‘দলের ত্যাগী, নির্যাতিত, দলে আ অবদান আছে, দলের পিউর লোক, আমি এক এক করে তাদের সবাইকে স্বীকৃতি দেবো, এটি আমার পরিকল্পনার অংশ বলেও জানান তিনি।

দশ সংগঠনে পক্ষে সভাপতিত্ব করেন কাজী সালাউদ্দিন নওফেল, কোরবান আলী বিশ্বাস এর পরিচালনায় অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলোওয়াত করেন হাফেজ মাসুদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেদ্দা যুবলীগের সভাপতি এডভোকেট মাহমুদুল হক শামীম, অনুষ্ঠান বাস্তবায়ন কমিটির আহ্বায়ক ইউছুফ মোহাম্মদ ফরাইজী, আব্দুল জলিল ব্যপারী, অনুষ্ঠান বাস্তবায়ন সদস্য সচিব মাসুদ হাসান, হুমায়ূন কবির, ইসমাইল হোসেন, ওয়াজি উল্লাহ

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মঈন উদ্দিন ভূঁইয়া, সরতাজুল ইসলাম দিপু, ফজলুল হক ভিকু, সোহেল রানা, আতাউর রহমান ভূঁইয়া, বাপ্পী লস্কর, রফিকুল ইসলাম শাহীন, আতাউর রহমান মাসুদ, আমান উল্লাহ, একরামুল হক ও মতিউর রহমান প্রমুখ ।

জয়নাল হাজারীকে আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য নির্বাচিত করায় জেদ্দা আওয়ামী পরিবার (দশ সংগঠনে) পক্ষ থেকে ক্রেস্ট ও ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানান।

About Mohammad Firoz

Check Also

স্পেনে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধু স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত।

জাকির হোসেন সুমন, ব্যুরো চীফ ইউরোপ : স্পেনের বার্সেলোনা স্কাইউয়েজ রেস্টুরেন্ট এ বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ
লেবাননে প্রধানমন্ত্রী হাসান ডিয়াবের নেতৃত্বে নতুন সরকার গঠন ইতালীর ভেনিসে ছাএলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পটিয়ায় ফার্মেসি ও হোটেলকে ৩০ হাজার টাকা জরিমানা হবিগঞ্জস্থ চুনারুঘাট যুব এসোসিয়েশন এর সাহিত্য পত্রিকা যুববার্তা'র মোড়ক উন্মোচন ও শিক্ষাবৃত্তি প্রদান গ্যাস বিস্ফোরণে ৩ জাহাজ শ্রমিক দ্বগ্ধ সৌদিতে দূতাবাসের সহায়তায় বকেয়া বেতন পেলেন বাংলাদেশী ইয়াছমিন ধর্ষণের সাক্ষীকে ডেকে সন্ত্রাসীদের হাতে ‘তুলে দিলো’ পুলিশ প্রতিদিন ৮ কোটি টাকা খরচ করলে বিল গেটসের নিঃস্ব হতে সময় লাগবে ২১৮ বছর! ফ্লাইটে ব্যাগেজ (লাগেজ) হারালে বা নষ্ট হলে ক্ষতিপূরণ মিলবে কেজিপ্রতি ১ হাজার ৩৮১ ডলার। কেক কেটে চাঁদপুর শাহরাস্তি অপরূপা নাট্যগোষ্ঠীর প্রতিষ্ঠার ২৫ বছর উদযাপন