রয়েল প্যাথলজি সেন্টারের শুভ উদ্বোধন

0

সঠিক স্বাস্থ্যসেবা,নির্ভূল পরীক্ষা,মানসম্মত রিপোর্ট প্রদানের নিশ্চয়তায় রয়েল প্যাথলজি সেন্টারের শুভ উদ্বোধন

সঠিক স্বাস্থ্যসেবা এবং নির্ভূল পরীক্ষা ও মানসম্মত রিপোর্ট প্রদানের নিশ্চয়তা নিয়ে চট্টগ্রাম নগরীর মোহরা কামাল বাজারস্থ ইস্পাহানী কেজি স্কুলের পশ্চিম দিকের মসজিদ সংলগ্ন ২য় তলায় গতকাল ১লা ডিসেম্বর রবিবার সকাল ৮টা ৩০মিনিটে রয়েল প্যাথলজি সেন্টার এর আনুষ্টানিক শুভ উদ্ধোধন হয়

উদ্ধোধন উপলক্ষে আয়োজিত অনুষ্টানে বক্তারা বলেন,সেবা হচ্ছে পৃথিবীর আসল সন্তুষ্টি। প্রতিষ্টানের লক্ষ্য সেবা ও ব্যবসা। আপনি সেবা দেওয়ার উদ্দেশ্যে কাজ করেন,ব্যবসা আল্লাহর তরফ থেকে আপনি পেয়ে যাবেন। এটাই বাস্তবতা। আর আপনি যদি ব্যবসার লক্ষে কাজ করেন কখনো সেবা দেওয়া হবেনা।আর এতে আপনার সন্তষ্টি মিলবে না যতই আপনি টাকা আয় করেন না কেন। তাই সবসময় নিজের বিবেককে সামনে রেখে কাজ করতে হবে বলে আহ্বান জানান বক্তারা। রয়েল প্যাথলজি সেন্টার এর শুভ উদ্ধোধন অনুষ্টান উক্ত প্রতিষ্টানের স্বত্ত্বাধিকারী এস.এম কামরুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে সিডিএর সাবেক চেয়ারম্যান আবদুচ ছালাম উপস্থিত হওয়ার কথা থাকলেও বিশেষকারণবশত তিনি উপস্থিত থাকতে পারেননি বলে দুঃখপ্রকাশ করেন এবং তিনি অনুষ্টানের সফলতা কামনা করেন।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চসিক’র মোহরা ৫নং ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব মোঃ আজম,মোহরা ৫নং ওয়ার্ডের সাবেক কমিশনার নাজিম উদ্দিন আহমেদ,হাজী বশির হোসেন (বখতিয়ার)বশির টাওয়ার’র স্বত্ত্বাধিকারী বশির আহমদ,ইসলামিক ফাউন্ডেশনের চেয়ারম্যান আ.ম.ম. সাইফুদ্দিন, প্রিমিয়াম বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক সাইফুউদ্দীন মুন্না,বাংলাদেশ গ্রাম ডাক্তার ঐক্য কল্যাণ সোসাইটি চট্টগ্রাম জেলার সাধারণ সম্পাদক ডা.আবু তাহের,মোহাম্মদ ইলিয়াস,মোহাম্মদ ইসহাক ,ডা. নিবেদিতা পাল,ডা.তৌহিদুল আলম রুবেল,ডা.কাজী মোহাম্মদ ফয়সাল,ডা.মোশারাফ হোসেন তালুকদার,ডা.তাহমিনা আকতার।

অনুষ্টানে অতিথিদেরকে ফুল দিয়ে বরণ করেন আবদুল হালিম ,এসএম আতিকুজ্জামান ,সানজিদা হালিম,সাজিয়া হালিম,টুম্পা ইসহাক,ফালগুনি ইলিয়াস,সেলিম ম্যানেজার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here