সোমবার , জানুয়ারি ২০ ২০২০
Breaking News
Home / বিভাগীয় সংবাদ / চট্টগ্রাম বিভাগ / চান্দগাঁও-বোয়ালখালীবাসী ১৩ বছরে সরকারের বঞ্চনা ও ব্যর্থতার জবাব ব্যালটের মাধ্যমে দেবে- নোমান

চান্দগাঁও-বোয়ালখালীবাসী ১৩ বছরে সরকারের বঞ্চনা ও ব্যর্থতার জবাব ব্যালটের মাধ্যমে দেবে- নোমান

বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আবদুল্লাহ আল নোমান চট্টগ্রাম-৮ আসনে ১৩ জানুয়ারী অনুষ্ঠিতব্য উপ-নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী আবু সুফিয়ানকে ধানের শীষে ভোট দিয়ে জয়যুক্ত করার মাধ্যমে চান্দগাঁও-বোয়ালখালীবাসীর প্রতি সরকারের বিমাতাসুলভ আচণের জবাব দেওয়ার জন্য ভোটারদের প্রতি আহবান জানিয়েছেন।

আজ শনিবার বিকাল ৩টায় নগরীর বহদ্দারহাট মোড়ে চট্টগ্রাম-৮ আসনে অনুষ্ঠিতব্য

উপ-নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী আবু সুফিয়ানের সমর্থনে পূর্ব ষোলশহর ওয়ার্ডে গণসংযোগ করার প্রাক্কালে বিশাল এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে আবদুল্লাহ আল নোমান একথা বলেন।

নোমান বলেন, চট্টগ্রাম-৮ নির্বাচনী এলাকায় অবস্থিত কালুরঘাট বেতার কেন্দ্র থেকে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান স্বাধীনতার ঘোষণা দিয়েছিলেন। শহীদ জিয়ার মুক্তিযুদ্ধের স্মৃতি বিজড়িত এই নির্বাচনী এলাকা হচ্ছে বিএনপির দূর্ভেদ্য ঘাঁটি। সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন হলে এখানে বিএনপি প্রার্থী বিপুল ভোটে জয়লাভ করবে।

.

নোমান আরো বলেন, চান্দগাঁও-বোয়ালখালীবাসীর প্রতি সরকার বিমাতাসুলভ আচরণ করেছে, এখানে কোন উন্নয়নের ছোঁয়া লাগেনি। ১৩ বছরের শাসনামলে আওয়ামীলীগ কালুরঘাট সেতু পূন:নির্মাণ করতে ব্যর্থ হয়েছে। ১৩ জানুয়ারীর উপ-নির্বাচনে বোয়ালখালীবাসী সরকারের ১৩ বছরে বঞ্চনা ও ব্যর্থতার জবাব ব্যালটের মাধ্যমে প্রদান করবে।

বিএনপি প্রার্থী আবু সুফিয়ান ধানের শীষে ভোট প্রার্থনা করে ভোটারদের উদ্দেশ্যে বলেন, আমি নির্বাচিত হলে কালুরঘাট সেতু নিমার্ণে জনমত সৃষ্টি করব এবং এই সেতু নিমার্ণে সরকারকে বাধ্য করব। এই নির্বাচনী এলাকাকে মাদক ও সন্ত্রাস মুক্ত করে শান্তির জনপদে পরিণত করব। ধানের শীষ হচ্ছে উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধির প্রতীক। তাই আপনাদের কাছে ধানের শীষে ভোট চাই এবং আপনাদের দোয়া চাই।

.

পথ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডাক্তার শাহাদাত হোসেন, বিএনপির চট্টগ্রাম বিভাগের সাংগাঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ব্যারিস্টার মীর হেলাল, দক্ষিণ জেলা বিএনপির সিনিয়র যুগ্ন আহবায়ক আলী আব্বাস, সদস্য সচিব মোস্তাক আহমদ খাঁন, মহানগর বিএনপির সহ-সভাপতি মোহাম্মদ মিয়া ভোলা, এস.কে. খোদা তোতন, আবুল ফয়েজ, নাজিম উদ্দিন, ইকবাল চৌধুরী, আলহাজ্ব এরশাদউল্লাহ, যুগ্ন-সম্পাদক এস.এম. সাইফুল আলম, কাজী বেলাল, ইয়াছিন চৌধুরী লিটন, আবদুল মান্নান, আহমেদ উল আলম রাসেল, আনোয়ার হোসেন লিপু, গাজী সিরাজ, সাহেদ বক্্র, সাংগাঠনিক সম্পাদক কামরুল ইসলাম, সহ-সাংগাঠনিক সম্পাদক আবদুল হালিম স্বপন, থানা বিএনপি নেতৃবৃন্দ যথাক্রমে মঞ্জুর রহমান চৌধুরী, মামুনুল ইসলাম হুমায়ুন, জসীম উদ্দিন জিয়া, মহিলা দলের সভাপতি ফাতেমা বাদশা ও সাধারণ সম্পাদক জেলী চৌধুরী প্রমূখ।

পথসভা শেষে আবদুল্লাহ আল নোমান বিএনপি প্রার্থী আবু সুফিয়ানকে সাথে নিয়ে বহদ্দারহাট, বহদ্দারবাড়ী, খাজা রোড ও বলিরহাট এলাকায় ব্যাপক গণসংযোগ করেছেন। গণসংযোগকালে তাঁরা ধানের শীষে ভোট প্রার্থনা করেন।

About Mohammad Firoz

Check Also

অনৈতিক কর্মকান্ডে গেষ্ট হাউজ ও রেস্ট হাউজে অভিযান গ্রেফতার:১৯

চট্টগ্রাম অফিস: চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানা এলাকায় বিভিন্ন গেষ্ট হাউজ ও রেস্ট হাউজে অভিযান চালিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ