সোমবার , জানুয়ারি ২০ ২০২০
Breaking News
Home / বিভাগীয় সংবাদ / চট্টগ্রাম বিভাগ / নৌকা প্রতীককে বিজয়ী করার জন্য মরিয়া হয়ে উঠেছেন- বাপ্পী

নৌকা প্রতীককে বিজয়ী করার জন্য মরিয়া হয়ে উঠেছেন- বাপ্পী

চট্টগ্রাম ৮ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোসলেস উদ্দীনের নৌকা প্রতীককে বিজয়ী করার জন্য মরিয়া হয়ে উঠেছেন বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মনসুর আলম পাপ্পী। নৌকা মার্কার পক্ষে ভোট ভিক্ষা করছেন ভোর থেকে গভীর রাত পর্যন্ত। স্থানীয় অনেক নেতারা জানান নাওয়া খাওয়ার ঠিক নেই দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন এই পাপ্পী । ভোর থেকেই শুরু হয় গণসংযোগ নগরীর চান্দগাও ,পাঁচলাইশ, মোহরা, কালুরঘাট, বোয়ালখালীর গোমদন্ডী,কধুরখীল,কানুনগোপাড়া, সরোয়তলী,চরণদ্বীপসহ নির্বাচনি এলার আনাচে কানাচে চষে বেড়াচ্ছেন। একই সাথে আবার দিকনির্দেশনাও দিয়ে যাচ্ছেন নেতাি কর্মীদের আবার খরচের টাকাও দিয়ে যাচ্ছেন কর্মীদের মাঝে।  গতকাল তাঁর খুলশীস্থ ব্যবসায়ীক কার্যালয়ে গিয়ে দেখা যায় এই মহা ব্যস্ত মানুষটিকে। খুব গুছালোভাবে ম্যানেজ করছেন বিভিন্ন এলাকা থেকে আগত নেতা কর্মীদের চেয়ারে বসেই মোবাইলে দিকনির্দেশনা দিচ্ছেন দলীয় কর্মীদের। সারাক্ষণ কথা বলছেন প্রফুল্ল মনেই। সারাদিন পরিশ্রম করার পরও যেন ক্লান্তির ছাপ নেই একটুও। চা ,কপি, রং চা, দুধ চা, বেলা বিস্কুট রয়েছে ভাত খাওয়ার ব্যবস্থাও যে যা ক্ষেতে চান তাই দেয়া হচ্ছে।    সারাদিন এতো পরিশ্রমের পরও ইজিভাবেই সব কাজ শেষ করছেন এর রহস্য সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গঠনের লক্ষে আমি সারদিন নয় সারাজীবন পরিশ্রম করলেও একটুও কষ্ট লাগবেনা আর আমাপদের মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত বোয়ালখালী বাসীর আস্তার প্রতীক মোসলেম ভাইয়ের সাথে আমার ৪০ বছরের প্রেম উনার জন্য আমি আমার প্রতিটি দিন প্রস্তুত রাখি যখন যেভাবে প্রয়োজন আমি সেভাবেই তাঁর কাজ করি। আর জনগনের প্রতি আমার অনুরোধ উন্নয়নের স্বার্থে  
আগামী ১৩ জানুয়ারি চট্টগ্রাম -০৮ আসনের উপ-নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরীক্ষিত বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক বীর মুক্তিযোদ্ধা ও গণমানুষের নেতা আলহাজ্ব মোছলেম উদ্দিন আহমদ ভাইকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করার অনুরোধ করছি। একটি সুন্দর ও পরিচ্ছন্ন পরিবেশে নিরাপদে ভোটাধিকার প্রয়োগের জন্য,সকল ভোটার ও তরুণ প্রজন্মের নতুন ভোটারা সেই মাহেন্দ্রক্ষণের অপেক্ষায়।

নেতাকর্মীরে উদ্দেশ্যে তিনি বলেন নির্বাচন দেখতে দেখতে দিন শেষ হয়ে এসেছে আমাদের হাতে আর সময় নাই , মোছলেম উদ্দিন ভাইকে বিজয়ী করা ছাড়া বিকল্প কোনো রাস্তা নাই .এটা আমাদের অস্তিত্বের লড়াই এই লড়াইয়ে জিততে হলে আমরা এখন আর অবহেলা করার সুযোগ নাই তাই আমি ৮ আসনের সকল আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ ও শ্রমিকলীগ ভাইদের প্রতি বিনীত অনুরোধ করছি। আমাকে দায়িত্ব দিয়েছে কিনা কেউ আমাকে বললো কিনা সেদিকে না তাকিয়ে শুধু মাত্র নৌকার প্রার্থীকে বিজয়ী করার জন্য মূল কাজ করে যাওয়ার আহবান জানান।

About Mohammad Firoz

Check Also

অনৈতিক কর্মকান্ডে গেষ্ট হাউজ ও রেস্ট হাউজে অভিযান গ্রেফতার:১৯

চট্টগ্রাম অফিস: চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানা এলাকায় বিভিন্ন গেষ্ট হাউজ ও রেস্ট হাউজে অভিযান চালিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ