সোমবার , জানুয়ারি ২০ ২০২০
Breaking News
Home / বিনোদন / ফের জুটিবদ্ধ শাকিব-মিতু

ফের জুটিবদ্ধ শাকিব-মিতু

বিনোদন প্রতিবেদক : গত বছরের সেপ্টেম্বরে ‘আগুন’ ছবিটি দিয়ে প্রথমবারের মতো জুটি বেঁধেছিলেন বাংলাদেশি চলচ্চিত্রের সবচেয়ে বড় বিজ্ঞাপন শাকিব খান এবং ২০১৭ সালের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার প্রথম রানারআপ জাহারা মিতু। এটি এই মডেল ও অভিনেত্রীর অভিষেক ছবি। ‘আগুন’-এর পরিচালক বদিউল আলম খোকন।

তবে গত অক্টোবরে ছবির প্রযোজক এনামুল হক আরমান অবৈধ ক্যাসিনো ব্যবসার সঙ্গে জড়িত থাকার কারণে গ্রেপ্তার হওয়ায় তখন থেকে খুড়িয়ে খুড়িয়ে চলছে ‘আগুন’-এর কাজ। ছবিটির কাজ এখনও অনেকটাই বাকি। মুক্তির সময়ও অনিশ্চিত। কারণ প্রযোজক ও যুবলীগ নেতা এনামুল হক আরমান এখনও জেলে।

এই অনিশ্চয়তার মাঝে নতুন খবর হলো, প্রথম ছবির কাজ শেষ হওয়ার আগে আরও একটি ছবিতে জুটি বাঁধতে চলেছেন শাকিব খান ও জাহারা মিতু। নাম ঠিক না হওয়া সে ছবিটি পরিচালনা করবেন ওয়াজেদ আলী সুমন। এই পরিচালকের সঙ্গে এর আগে বেশ কয়েকবার কাজ করেছেন শাকিব খান। তবে জাহারা মিতু প্রথম।

নতুন ছবি প্রসঙ্গে পরিচালক ওয়াজেদ আলী সুমন বলেন,‘ছবির চিত্রনাট্য তৈরির কাজ চলছে। খুব শিগগিরই সেটা হাতে আসবে। শাকিব ও মিতুর সঙ্গে ইতোমধ্যে প্রাথমিক আলাপ হয়েছে। তবে এখনো কোনো কিছু চূড়ান্ত হয়নি। সবকিছু চূড়ান্ত হলে আনুষ্ঠানিকভাবে ছবির নামসহ শিল্পীদের নাম ঘোষণা করা হবে।’

ওয়াজেদ আলী সুমনের পরিচালনায় শাকিব খানের শেষ ছবি ‘ক্যাপ্টেন খান’। সেখানে ঢালিউড সুপারস্টারের বিপরীতে ছিলেন তার ধারাবাহিক কয়েকটি ছবির নায়িকা শবনম বুবলী। ছবিতে দ্বৈত ভূমিকায় ছিলেন শাকিব খান। আরও ছিলেন স¤্রাট, অমিত হাসান, মিশা সওদাগর, সাদেক বাচ্চু, কলকাতার আশিষ বিদ্যার্থীসহ অনেকে।

About Faizullah Mamun

Check Also

অবশেষে বিয়ের পিড়িতে বসলেন হুমায়ূন আহমেদের প্রথম স্ত্রী গুলতেকিন

বিশেষ প্রতিবেদক : কবি গুলতেকিন খান বিয়ে করেছেন অতিরিক্ত সচিব ও কবি আফতাব আহমেদকে। সূত্র জানিয়েছে, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ