সোমবার , জানুয়ারি ২০ ২০২০
Breaking News
Home / অপরাধ / বেনাপোলে ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা ৬৫ হাজার টাকা

বেনাপোলে ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা ৬৫ হাজার টাকা

মোঃ সাগর হোসেন,যশোর(জেলা) প্রতিনিধিঃ
বেনাপোল পোর্ট থানার বাজার ও চেকপোষ্ট এলাকায় ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে  লাইসেন্স, আপডেট না থাকা মেয়াদউত্তীর্ন মালামাল ও স্বাস্থ্য সম্মত পরিবেশ না পাওয়ায় একটি আবাসিক হোটেল সহ মোট ৪টি ব্যবসায়ি প্রতিষ্ঠানকে  ৬৫ হাজার টাকা জরিমানা করেন।

সোমবার বেলা সাড়ে ৪ টার সময় শার্শার নির্বাহী ম্যাজিষ্ট্রেট ( সহকারী ভুমি কমিশনার) খোরশেদ আলম এর নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

বেনাপোল চেকপোষ্টের যাপন নামে একটি আবাসিক হোটেল এর লাইসেন্স এবং মান সম্মত কক্ষের ব্যবস্থা না থাকায় তাকে ২০ হাজার টাকা জরিমানা করেন। এরপর বাজারের সর্দার ফার্মেসীতে মেয়াদ উত্তীর্ন ওষূধ পাওয়া যাওয়ায় তাকে নগদ ৩০ হাজার টাকা জরিমানা বিপ্লব ষ্টোরে ভারতীয় মেয়াদ উত্তীর্ন  কসমেটিক্স পাওয়ায় তাকে ৫ হাজার টাকা ও নবাব ষ্টোরের মুল্য তালিকা ও ট্রেড লাইসেন্স না থাকায় ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

ম্যাজিষ্ট্রেট খোরশেদ আলম বলেন ১৯ ধারার আওতায় এসব ব্যবসায়িদের জরিমানা করা হয়েছে। এরা টাকা দিতে ব্যর্থ হলে বিভিন্ন মেয়াদে এদের দন্ড হতে পারে।

এসময় ম্যাজিষ্ট্রেট এর সাথে ছিলেন বেনাপোল পৌর স্যানিটারি ইন্সপেক্টর রাশিদা খাতুন, বেনাপোল পোর্ট থানার এ এস আই জাকির হোসেন।

About Mohammad Firoz

Check Also

অনৈতিক কর্মকান্ডে গেষ্ট হাউজ ও রেস্ট হাউজে অভিযান গ্রেফতার:১৯

চট্টগ্রাম অফিস: চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানা এলাকায় বিভিন্ন গেষ্ট হাউজ ও রেস্ট হাউজে অভিযান চালিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ