দেওয়ান ফাউন্ডেশনের জিয়ার জন্মবার্ষিকীতে বাগমারায় দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

0

রাজশাহী প্রতিনিধি: স্বেচ্ছাসেবী সংগঠন দেওয়ান ফাউন্ডেশনের আয়োজনে এবং স্থানীয় বিএনপি, কৃষকদল, যুবদল, ছাত্রদল এবং জিয়া পরিষদের সহযোগিতায় শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৪তম জন্মবার্ষিকী উপলক্ষে রাজশাহীর বাগমারা উপজেলার গোবিন্দপাড়া, বাসুপাড়া, সোনাডাঙ্গা, শুভডাঙ্গা, আউসপাড়া, ঝিকরা, বড়বিহানালী, গনিপুর, হামিরকুচ্চা ও গোয়ালকান্দি ইউনিয়ন এবং তাহেরপুর পৌরতে দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৪তম জন্মবার্ষিকী উপলক্ষে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আয়োজিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে দেওয়ান ফাউন্ডেশনের পরিচালক ও উপজেলা বিএনপির সদস্য মোঃ হাবিবুন্নবী দেওয়ান সাকিল বলেন, অতীতে ও বর্তমানের মত ভবিষ্যতেও দেওয়ান ফাউন্ডেশন দুস্থদের মাঝে সহযোগিতা অব্যাহত রাখবে। এ আয়োজনে সার্বিক সহযোগিতায় ছিল ছাত্রদল নেতা সাংবাদিক সাজ্জাদ মৃধা, বিএনপি নেতা রাব্বু, জেলা ছাত্রদলের যুগ্ম-সম্পাদক নাজমুল ইসলাম, জেলা ছাত্রদলের সদস্য মোশাররফ সমূদ্র, ছাত্রদল নেতা আসাদুল, কামরুল হাসান সোহাগ, শরিফুল ইসলাম, নিজাম ও জি এম মোনতাজুর।


শীতবস্ত্র বিতরণে আরও সহযোগিতা করেন, তারিকুল, রায়হান, আনসার, আফজাল, নাজমুল হোসেন, বাবু, সোহেল, সানোয়ার, তোফাজ্জল ও নাইমসহ স্থানীয় বিএনপি, কৃষকদল, যুবদল, ছাত্রদল ও কমিউনিটির নেতাকর্মিবৃন্দ। দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণে সহায়তা করার জন্য সবার প্রতি দেওয়ান ফাউন্ডেশনের পক্ষ থেকে কৃতঙ্গতা প্রকাশের পাশাপাশি সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here