নাটোর সদর উপজেলা আ’লীগ নেতা ও তার ভাতিজাকে কুপিয়ে আহত

1

নাটোর প্রতিনিধি : নাটোর সদর উপজেলা আওয়ামী লীগের নেতা ও তার ভাতিজা কে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষরা। আহত দু’জনকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় সদর উপজেলার তেলকুপিঘাট এলাকায় এই ঘটনা ঘটে।

নাটোর সদর উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোয়াজ্জেম হোসেন (50) ( মিঠু মোল্লা) এবং মিঠু মোল্লার ভাতিজা নাটোর সদর উপজেলা পরিষদের অফিস সহায়ক রোকন প্রামানিক (25)।
এলাকাবাসী ও পুলিশ জানায়, জমিজমা নিয়ে পূর্ব বিরোধের জের ধরে তেলকুপি এলাকার বেলাল হোসেনের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। গতকাল সোমবার রাতে মোতালেব হোসেন একই এলাকার বেলাল হোসেনের ছেলে রুহুল আমিনের সাথে বাকবিতন্ডা মাঝে
চোখে আঘাত করে মারাত্মক জখম করে।

এ বিষয়ে নাটোর সদর থানায় আজ মঙ্গলবার সকালে একটি সাধারণ ডায়েরি করেন বেলাল হোসেন ।

এঘটনার মীমাংসার জন্য স্থানীয়রা শালিশে বসে। এসময়ে স্থানীয় ক্যাডার নাসির হোসেন, জালাল উদ্দীন ও আলাল মোতালেবের পক্ষ নিয়ে অতর্কিত হামলা চালায়। এসময় তারা ধারালো দেশি অস্ত্র দিয়ে দু’জনকে কুপিয়ে জখম করে পালিয়ে যায় । পরে তাদের উদ্ধার করে গুরুতর আহত অবস্থান দুই জনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। এই ঘটনার খবর পেয়ে জেলা ও উপজেলার সকল পর্যায়ের আওয়ামীলীগ নেতাকর্মীরা তাদের দেখতে হাসপাতালে ভিড় করে।

নাটোর সদর থানার (ওসি) অফিসার ইনচার্জ কাজী জালাল উদ্দিন আহমেদ জানান, খবর পাওয়ার পরপর তেলকুপি এলাকার ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনা যারা ঘটিয়েছে তাদের আটকের চেষ্টা চলছে। ঘটনার তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here