রবিবার , ফেব্রুয়ারি ২৩ ২০২০
Breaking News
Home / বিভাগীয় সংবাদ / রাজশাহী বিভাগ / চাঁপাইনবাবগঞ্জে এশিয়ান টিভি’র ৭ম বর্ষপূর্তি ও জেলা কার্যালয়ের উদ্বোধন

চাঁপাইনবাবগঞ্জে এশিয়ান টিভি’র ৭ম বর্ষপূর্তি ও জেলা কার্যালয়ের উদ্বোধন

মোঃ নাসিম,নাচোল( চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি ঃ চাঁপাইনবাবগঞ্জে এশিয়ান টিভি ও এশিয়ান রেডিও’র ৭ম বর্ষপূর্তি পালন ও এশিয়ান টিভি’র জেলা কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে জেলা শহরের শিবতলা মোড়স্থ দোতারা ভবনের দ্বিতীয় তলায় এশিয়ান টিভি’র জেলা কার্যালয়ে এ উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

এশিয়ান টিভি’র জেলা প্রতিনিধি ফয়সাল আজম অপুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. শংকর কুমার কুন্ডু। জেলা স্বাধীন প্রেসক্লাবের সভাপতি মো. ফারুক আহমেদ চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খাঁন পিপিএম, জেলা পরিষদ সদস্য আওয়ামীলীগ নেতা আব্দুল হাকিম, চাঁপাইনবাবগঞ্জ মডেল প্রেসক্লাবের সভাপতি মো. আখতারুজ্জামান, ভোলাহাট উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোসা. শাহনাজ পারভীন, অনলাইন নিউজ পোর্টাল নবাব বার্তা’র সম্পাদক রবিউল ইসলাম টুটুল নাচোল বরেন্দ্র প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মোঃ নাসিম। এসময় আরো উপস্থিত ছিলেন, জাসদ-ছাত্রলীগ নবাবগঞ্জ সরকারি কলেজ শাখার সভাপতি তসিকুল রেজা খান তনু, সাধারণ সম্পাদক আসিফ ইয়াসির, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম চাঁপাইনবাবগঞ্জে জেলা শাখার সদস্য সচিব মো. আলমগীর হোসেনসহ বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ ও জেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এর আগে ফিতা কেটে এশিয়ান টিভি’র জেলা কার্যালয়ের উদ্বোধন করেন অতিথিবৃন্দ। কেক কাটা অনুষ্ঠানের আগে জেলা প্রতিনিধি ফয়সাল আজম অপুকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান অতিথিবৃন্দ। এশিয়ান টিভি ও এশিয়ান রেডিও জেলার ঐতিহ্য, সংস্কৃতি ও সার্বিক উন্নয়নে কাজ করছে উল্লেখ করে আলোচনা সভায় এশিয়ান টিভি ও এশিয়ান রেডিও’র উত্তরোত্তর উন্নতি কামনা করেন বক্তারা।

About Mohammad Firoz

Check Also

নাচোলে বাল্য বিয়ের অপরাধে বরের সাজা

মো নাসিম, নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের নাচোলে বয়স ফাঁকি দিয়ে বিয়ে করার অপরাধে এক যুবকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ