বুধবার , এপ্রিল ১ ২০২০
Breaking News
Home / দূর্ঘটনা / চলন্ত ট্রেনে উঠতে গিয়ে খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) এক অধ্যাপকের মৃত্যু

চলন্ত ট্রেনে উঠতে গিয়ে খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) এক অধ্যাপকের মৃত্যু

চলন্ত ট্রেনে উঠতে গিয়ে ট্রেন আর প্ল্যাটফর্মের মাঝখানে কাটা পড়ে প্রাণ হারিয়েছেন খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) এক অধ্যাপক। তার নাম মিজানুর রহমান।

শনিবার (২২ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ছয়টার দিকে খুলনা স্টেশনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত মিজানুর খুলনা বিশ্ববিদ্যালয়ের সয়েল, ওয়াটার অ্যান্ড এনভায়রনমেন্ট ডিসিপ্লিন থেকে সম্প্রতি অবসর গ্রহণ করেছেন। তিনি এ বিভাগের প্রধানও ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে রেখে গেছেন।

জানা যায়, ভোরে খুলনা স্টেশনের ৩নং প্ল্যাটফর্ম থেকে বেনাপোলগামী একটি ট্রেন ছেড়ে যাচ্ছিল। ওই সময় অধ্যাপক মিজানুর দৌড়ে ট্রেনটিতে উঠতে যান। তিনি ট্রেনের দরজার হ্যান্ডেল ধরে রাখার চেষ্টা করেও হাঁপিয়ে ওঠার কারণে হ্যান্ডেল ধরে রাখতে পারেননি। পরে ট্রেন আর প্ল্যাটফর্মের মাঝখানে পড়ে তার ডান হাত-পা কাটা পড়ে। পরে তাকে দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে নেয়ার পর সকাল সোয়া সাতটার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রেলওয়ের নিরাপত্তা বাহিনীর হাবিলদার ওহিদ খান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

About Mohammad Firoz

Check Also

রাজধানীর মিরপুরে একটি বাসায় অগ্নিকাণ্ডে তিন জন নিহত

রাজধানীর মিরপুরে একটি বাসায় অগ্নিকাণ্ডে তিন জনের মৃত্যু হয়েছে।  শনিবার (২৮ মার্চ) ভোরে এই আগুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ
উদয় ইসলামিক মডেল স্কুলের উদ্যোগে মসজিদ জীবাণুমুক্ত করণ কর্মসূচী পালন করোনাভাইরাসে আক্রান্তে সৌদি আরবে তিন বাংলাদেশির মৃত্যু ইতালিতে মৃত্যু বরন কারীদের স্বরনে জাতীয় পতাকা অর্ধনর্মিত ও ১ মিনিট নিরবতা পালন ইতালিতে মৃত্যু বরন কারীদের স্বরনে জাতীয় পতাকা অর্ধনর্মিত ও ১ মিনিট নিরবতা পালন সায়েস্তাগঞ্জ এগ্রো এন্ড ডেইরী ফার্মে' ডাকাতি মালিক গুরুতর আহত মুক্তি পেয়েই অ্যাকশনে খালেদা! শাহরাস্তি আলোকিত কৃষ্ণপুরের তফুর নেতৃত্বে ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন মানবিক সেবা বেনাপোলে অসহায়দের খাদ্য বিতরণ করলেন ঢাকাস্থ বেনাপোল সমিতি করোনা: সাত মাসের বেতন দান করলেন এরদোয়ান কুমিল্লায় প্রাইভেটকার খাদে, স্বামী-স্ত্রীসহ নিহত ৩