বৃহস্পতিবার , এপ্রিল ৯ ২০২০
Breaking News
Home / দূর্ঘটনা / চলন্ত ট্রেনে উঠতে গিয়ে খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) এক অধ্যাপকের মৃত্যু

চলন্ত ট্রেনে উঠতে গিয়ে খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) এক অধ্যাপকের মৃত্যু

চলন্ত ট্রেনে উঠতে গিয়ে ট্রেন আর প্ল্যাটফর্মের মাঝখানে কাটা পড়ে প্রাণ হারিয়েছেন খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) এক অধ্যাপক। তার নাম মিজানুর রহমান।

শনিবার (২২ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ছয়টার দিকে খুলনা স্টেশনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত মিজানুর খুলনা বিশ্ববিদ্যালয়ের সয়েল, ওয়াটার অ্যান্ড এনভায়রনমেন্ট ডিসিপ্লিন থেকে সম্প্রতি অবসর গ্রহণ করেছেন। তিনি এ বিভাগের প্রধানও ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে রেখে গেছেন।

জানা যায়, ভোরে খুলনা স্টেশনের ৩নং প্ল্যাটফর্ম থেকে বেনাপোলগামী একটি ট্রেন ছেড়ে যাচ্ছিল। ওই সময় অধ্যাপক মিজানুর দৌড়ে ট্রেনটিতে উঠতে যান। তিনি ট্রেনের দরজার হ্যান্ডেল ধরে রাখার চেষ্টা করেও হাঁপিয়ে ওঠার কারণে হ্যান্ডেল ধরে রাখতে পারেননি। পরে ট্রেন আর প্ল্যাটফর্মের মাঝখানে পড়ে তার ডান হাত-পা কাটা পড়ে। পরে তাকে দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে নেয়ার পর সকাল সোয়া সাতটার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রেলওয়ের নিরাপত্তা বাহিনীর হাবিলদার ওহিদ খান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

About Mohammad Firoz

Check Also

কুমিল্লায় প্রাইভেটকার খাদে, স্বামী-স্ত্রীসহ নিহত ৩

কুমিল্লার মুরাদনগরে নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেটকার রাস্তার পাশের খালে পড়ে ঘটনাস্থলেই স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত হয়েছেন।  …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ
খুনি মাজেদের প্রাণ ভিক্ষার আবেদন খারিজ সৌদির রাষ্ট্রদূত হচ্ছেন জাবেদ পাটোয়ারী করোনা সংকটে ফুলেল শুভেচ্ছা গ্রহণ করেননি নতুন আইজিপি বেনজীর আহমেদ দেশে করোনায় নতুন আক্রান্ত ১১২ জন, মৃত্যু ১ জনের বাড়িতে ফিরেই লাপাত্তা তারা, আতঙ্কে চিরিরবন্দরবাসী সুনামগঞ্জে শিশু কন্যাকে ধর্ষনের অভিযোগে বৃদ্ধ ওলি মিয়াকে আটক করেছে পুলিশ ফের ইবিতে বঙ্গবন্ধুকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করায় শিক্ষার্থী সাময়িক বহিষ্কার মানবতার ডাকে শতাধীক কর্মবঞ্চিত মানুষের মাঝে খাদ্যের সহযোগিতা করলেন পুটখালীর সিরাজ এবার যশোরেও প্রবেশে জেলা প্রশাসনের বিধি নিষেধ প্রাইভেট মাদ্রাসার বাড়িভাড়া মওকুফের দাবি