নির্বাচনে প্রার্থী হবার দাবীতে নেতার বাড়ি ঘেরাও

0

এই দাবী অন্যরকম,
এই ভালোবাসাগুলো বিহিসেবি,
এই সাড়া জাগানিয়া উপস্থিতি সত্যিই অভূতপূর্ব।
তারুণ্যের বাঁধভাঙা উচ্ছ্বাস অবর্ণনীয়।

চট্টগ্রামের পতেঙ্গা থানার দক্ষিণ পতেঙ্গায় গত ২১ ফেব্রুয়ারী শুক্রবার বিকেল হতে সব পাড়া মহল্লা থেকে বিভিন্ন বয়সী মানুষ আলমগীর হাসানের বাড়ির সামনে জমায়েত হতে থাকে। তিনি তখন বাইরে। একপর্যায়ে সমবেত জনতা দাবী তুললো, আলমগীর ভাই না আসা পর্যন্ত তারা বাড়ি ঘেরাও করে রাখবে। নিজ উদ্যোগে তারা পার্শ্ববর্তী ডেকোরেশনের চেয়ার টেবিল এনে অবস্থান নেয়।

আলমগীর হাসান তখন ফোনে জানান, ওনি এমপি মহোদয়ের ওখানে। তবুও মানুষের সংখ্যা বাড়তে থাকলে ওনি এমপিকে জানান বিষয়টা, এমপি মহোদয় বলেন, তুমি বাড়ি যাও। মানুষ কি বলতে চায় শোনো এবং আমাকে জানাও।
তখোন তিনি এলাকায় ফিরে এসে মানুষের আবেগ, উপস্থিতি দেখে নিজেও আবেগাপ্লুত হয়ে পড়েন।
বাসায় ঢুকে মা বাবা হতে অনুমতি চাইলে তারা তাকে বলে এতোগুলো মানুষকে বাড়ি হতে ফিরিয়ে দেয়া ঠিক হবে না, তুই যা, ফিআমানিল্লাহ।

মা বাবাকে সালাম করে মানু‌ষের ভালোবাসার দাবীতে নির্বাচন করার ঘোষণা দিতে বাধ্যহয়

আলহাজ্ব আলমগীর হাসান বলেন,
এমপি মহোদয়কে বলেছি, নির্বাচন ওপেন করে দিন, আমি হারলে আপনার দরবারে আর আসবো না। আমি জিতলে গলার মালাটা আমি পরার আগে আপনাকে পরিয়ে দিবো।

উল্লেখ্য আসন্ন চসিক নির্বাচনে ৪১ নং ওয়ার্ডে আওয়ামী লীগের কাউন্সিলর মনোনয়ন কিনে জমাদেন আলমগীর হাসান। তবে দল থেকে মনোনয়ন দেওয়া হয়নি তাকে এতে এলাকার আপমর জনতা আওয়ামী লীগের ত্যাগী এই নেতাকে চসিক নির্বাচনে সতন্ত্র প্রার্থী হতে জোর দাবী করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here