বুধবার , এপ্রিল ১ ২০২০
Breaking News
Home / অপরাধ / আদালতে দাড়িয়ে পাপিয়া যা বললেন

আদালতে দাড়িয়ে পাপিয়া যা বললেন

আওয়ামী যুব মহিলা লীগের সদ্য বহিষ্কৃত নেত্রী শামীমা নূর পাপিয়া এখন ‘টক অব দ্য কান্ট্রি’। জমজমাট নারী ব্যবসাসহ ভ’য়’ঙ্কর সব অ’পরা’ধমূলক কর্মকা’ণ্ডে জড়িত থাকার অ’ভিযো’গে আলোচনায় তিনি। রাজনীতির আড়ালে অ’স্ত্র, মা’দক ও দে’হব্যবসা করে বিশাল সম্পদের মালিক বনে যান তিনি। তার সব অ’পরা’ধমূলক কর্মকা’ণ্ডে সহযোগিতা করতেন তার স্বামী মফিজুর রহমান চৌধুরী সুমন ওরফে মতি সুমন।

শনিবার (২২ ফেব্রুয়ারি) হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে জা’ল টাকা বহন ও অ’বৈ’ধ টাকা পা’চারের অভিযোগে শামিমা নূর পাপিয়াসহ চারজনকে গ্রেফতার করে র‌্যাব-১। গ্রে’ফতারকৃত অন্যরা হলেন- পাপিয়ার স্বামী মফিজুর রহমান ওরফে সুমন চৌধুরী ওরফে মতি সুমন (৩৮), সাব্বির খন্দকার (২৯) ও শেখ তায়্যিবা (২২)। গ্রেফতার চারজনকে সোমবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আ’দালতে হাজির করা হয়।

এসময় তিন মামলায় পাপিয়া ও সুমনকে জিজ্ঞাসাবাদের জন্য ৩০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করে পুলিশ। বিশেষ ক্ষমতা আইনের এক মামলায় পাপিয়ার পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আ’দালত। এদিকে রিমান্ড শুনানির পর কাঠগড়ায় থাকা পাপিয়া আইনজীবীদের সঙ্গে কথা বলার সময় বলেছেন, ‘এই ঘটনা তার লাইফটাই শেষ করে দিয়েছে।’ আদালতে পাপিয়া সালোয়ার কামিজ পড়ে এসেছিলেন। তার মাথায় ওড়না ছিল। আদালতে শুনানি চলাকালে পাপিয়া ও সুমন নিশ্চুপ ছিলেন।

কিন্তু শুনানি শেষে বের হওয়ার সময় স্বামীকে লক্ষ্য করে পাপিয়া বলেন ‘আমার লাইফটাই শেষ’।

About Mohammad Firoz

Check Also

আমতলীতে থানার তদন্ত কর্মকর্তার কক্ষে ঝুলান্ত লাশ উদ্ধার

মো. মিরাজ খান, বরগুনা: বরগুনার আমতলী থানায় একটি হত্যা মামলার সন্দেহভাজন আসামী শানু হাওলাদারেরর ঝুলান্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ
উদয় ইসলামিক মডেল স্কুলের উদ্যোগে মসজিদ জীবাণুমুক্ত করণ কর্মসূচী পালন করোনাভাইরাসে আক্রান্তে সৌদি আরবে তিন বাংলাদেশির মৃত্যু ইতালিতে মৃত্যু বরন কারীদের স্বরনে জাতীয় পতাকা অর্ধনর্মিত ও ১ মিনিট নিরবতা পালন ইতালিতে মৃত্যু বরন কারীদের স্বরনে জাতীয় পতাকা অর্ধনর্মিত ও ১ মিনিট নিরবতা পালন সায়েস্তাগঞ্জ এগ্রো এন্ড ডেইরী ফার্মে' ডাকাতি মালিক গুরুতর আহত মুক্তি পেয়েই অ্যাকশনে খালেদা! শাহরাস্তি আলোকিত কৃষ্ণপুরের তফুর নেতৃত্বে ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন মানবিক সেবা বেনাপোলে অসহায়দের খাদ্য বিতরণ করলেন ঢাকাস্থ বেনাপোল সমিতি করোনা: সাত মাসের বেতন দান করলেন এরদোয়ান কুমিল্লায় প্রাইভেটকার খাদে, স্বামী-স্ত্রীসহ নিহত ৩