করোনা প্রতিরোধে গাজীপুর পাসপোর্ট অফিসে হাত ধোয়ার ব্যবস্থা

0

মুহাম্মদ আতিকুর রহমান (আতিক), গাজীপুর জেলা প্রতিনিধি ঃ করোনা ভাইরাস প্রতিরোধে গাজীপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসে আসা লোকদের হাত ধোয়ার ব্যবস্থা করা হয়েছে। 

১৯ মার্চ বৃহস্পতিবার সকাল থেকে গাজীপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক (এডি) মোঃ সালেহ উদ্দিন অফিসে সাবান ও হ্যান্ডওয়াশ দিয়ে হাত ধোয়ার ব্যবস্থা করেন। 

গাজীপুর টাউনের টাংকির পাড় অবস্থিত গাজীপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসে প্রবেশ মুখে গিয়ে দেখা যায়, বেসিনে সাবান ও হ্যান্ডওয়াশ রাখা হয়েছে। দোতলায় সহকারী পরিচালকের রুমের প্রবেশ মুখে বেসিনেও হ্যান্ডওয়াশ রাখা হয়েছে। আগত ব্যক্তিরা সাবান ও হ্যান্ডওয়াশ দিয়ে ভালভাবে হাত ধুয়ে অফিসে প্রবেশ করছেন। এ প্রসংশনীয় উদ্যোগে অফিসে আসা ব্যক্তিরা খুশি হয়েছেন। 

গাজীপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক (এডি) মোঃ সালেহ উদ্দিন বলেন, বিশ্ব স্বাস্থ্য সংস্থা ইতোমধ্যে মানুষকে নিয়মিত হাত ভালোভাবে ধোয়া নিশ্চিত করার ও মাস্ক পরার পরামর্শ দিয়েছে। হাঁচি-কাশির সময় নাক-মুখ ঢেকে রাখা এবং ঠান্ডা ও জ্বর আক্রান্ত মানুষ থেকে দূরে থাকারও পরামর্শ দিয়েছেন। 

তিনি বলেন, এখন থেকে আমার অফিসে প্রবেশ করার আগে সকলকে সাবান ও হ্যান্ডওয়াশ দিয়ে ভালভাবে হাত পরিষ্কার করে ধুতে হবে। এতে জনসাধাণের মধ্যে সচেতনতা বৃদ্ধি পাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here