২২ মার্চ (রবিবার) থেকে টেলিভিশন মাধ্যমে সব ধরনের শুটিং বন্ধ

0

করোনা ভাইরাসের বিস্তার রোধে ইতোমধ্যে বন্ধ হয়ে গেছে সব সিনেমার শুটিং। এবার ২২ মার্চ (রবিবার) থেকে টেলিভিশন মাধ্যমে সব ধরনের শুটিং বন্ধের সিদ্ধান্ত নেয়া হয়েছে।

নাটকের শুটিংয়ে এ স্থগিতাবস্থা চলমান থাকবে ৩১ মার্চ পর্যন্ত। ডিরেক্টর গিল্ডের সভাপতি সালাহউদ্দিন লাভলু এবং সাধারণ সম্পাদক এস এ হক অলিক দুজনেই চ্যানেল আইলাইনকে একটি খুদে বার্তায় খবরটি নিশ্চিত করেছেন।

তাদের খুদে বার্তায় জানানো হয়, বৃহস্পতিবার বিকেলে তথ্য মন্ত্রণালয়ে ডিরেক্টরস গিল্ড, নাট্যকার সংঘ, প্রডিউসার অ্যাসোসিয়েশন এবং অভিনয়শিল্পী সংঘের নেতারা তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের সঙ্গে বৈঠক করে এ সিদ্ধান্ত নেন।

সেখানে সিদ্ধান্ত নেয়া হয়েছে ২২ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত টিভি নাটকের সব শুটিং স্থগিত থাকবে। অবস্থা বিবেচনায় পরবর্তী সিদ্ধান্ত জানানো হবে।

ডিরেক্টর গিল্ডের কার্যনির্বাহি কমিটির সদস্য সহিদ উন নবী চ্যানেল আই অনলাইনকে বলেন, রাজধানীর বাইরে দেশের বিভিন্ন অঞ্চলে একাধিক ইউনিটের শুটিং চলছে। সবাইকে ২২ মার্চ থেকে শুটিং বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে। এরপর নিজেদের মতো করে নিরাপদে থাকতে হবে।

তিনি বলেন, আমার পরিচালনায় মারুফ রেহমানের লেখা ‘আমাদের সংসার’ নামে একটি ধারাবাহিকের শুটিংয়ের সিডিউল ছিল ২৩ মার্চ পর্যন্ত। যেটির কাজ চলমান। সংগঠনের নির্দেশের নিরাপদের থাকার সুবাদে আজই কাজ শেষ করতে হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here