করোনা মোকাবিলায় তামিম-মুশফিকরা দিলেন ৩০ লাখ টাকা

4

বিশ্বের অনেক তারকা ক্রিকেটারই করোনাভাইরাস মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন। এবার সে তালিকায় নাম লেখালেন দেশের শীর্ষ ২৭ ক্রিকেটার। তারা তাদের এক মাসের বেতনের অর্ধেক টাকা দান করলেন মরণ ব্যাধি এ ভাইরাসে আক্রান্তদের সহায়তায়।

গোটা বিশ্বই এখন প্রায় থমকে গেছে করোনা আতঙ্গে। যার ছোঁয়া লেগেছে ক্রীড়াঙ্গনে। যে কারণে বন্ধ সব ধরণের খেলা। এ অবস্থায় এগিয়ে এলেন তামিম-মুশফিকরা। নিজেদের এক মাসের বেতনের অর্ধেক অনুদান করলেন তারা। দানকৃত এ অঙ্ক ৩০ লাখ টাকার একটু বেশি।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে সর্বোচ্চ বেতন পান তামিম ইকবাল। তার অ্যাকাউন্টে জমা হয় সাড়ে ৬ লাখ টাকা। করোনায় তিনি দান করছেন তিন লাখ ২৫ হাজার টাকা। এরপরই আছেন মুশফিকুর রহিম। তিনি দেবেন তার মাসিক বেতনের অর্ধেক ৩ লাখ ১০ হাজার টাকা। এদিকে মানবতার ডাকে তাদের সঙ্গে এবার সাড়া দিয়েছেন লিটন কুমার দাস, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মোহাম্মদ মিঠুন, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক, নাঈম হাসান, আবু জায়েদ রাহি, এবাদত হোসেন, মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, আফিফ হোসেন, নাঈম শেখ, শফিউল ইসলাম, মাশরাফি বিন মর্তুজা, আল-আমিন হোসেন, মেহেদী হাসান, হাসান মাহমুদ, সাঈফ হাসান, ইয়াসির আলি চৌধুরী, তাসকিন আহমেদ, নাসুম আহমেদ ও আমিনুল ইসলাম বিপ্লব।

যে ২৭ ক্রিকেটার করোনাভাইরাস মোকাবিলায় সাহায্য দিচ্ছেন, তাদের বেতনের অঙ্ক দাঁড়ায় এক মাসে দাঁড়ায় ৬০ লাখ টাকার বেশি। তবে তারা আয়ের অর্ধেক দিচ্ছেন। সত্যিই তাদের এ উদ্যেগ প্রশংসার দাবি রাখে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here