সিরাজগঞ্জে সামাজিক দূরত্ব নিশ্চিতকরণে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ও জরিমানা

0

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ ঃ        সিরাজগঞ্জ সদর উপজেলার  শিয়ালকোল  ইউনিয়নের শিয়ালকোল বাজার,চন্ডীদাসগাতী বাজার, বহুলী ইউনিয়নের আলমপুর বাজার,বহুলী বাজার, ছোনগাছা ইউনিয়নের ছোনগাছা বাজার,বাগবাটি ইউনিয়নের বাগবাটি বাজার,পিপুলবাড়ীয়া বাজার, রতনকান্দি ইউনিয়নের সীমান্ত বাজার, মৈশামূড়া বাজার ও ভেন্নাবাড়ী বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে ।

 মঙ্গলবার (৭এপ্রিল)  দিনব্যাপী এ সময় সরকারী আদেশ অমান্য করে দোকান খোলা রাখায় সিরাজগঞ্জ সদরের বহুলী ইউনিয়নের বহলী বাজারে মৌ কনফেকশনারীকে এক হাজার টাকা, রতনকান্দি ইউনিয়নের সীমান্ত বাজারে চারটি ফলের দোকান প্রত্যেককে এক হাজার টাকা করে জরিমানা করা হয়। এতে মোট পাচ হাজার টাকা জরিমানা করা হয়। সরকারী আদেশ অমান্য করে দোকান খোলা রেখে জনসাধারণকে আড্ডা করার সুযোগ দেয়ার অপরাধে পাচ দোকানদারকে এ অর্থদণ্ড প্রদান করা হয় এবং স্থানীয় জনসাধারণকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করা হয়। অভিযান পরিচালনা করেন সদরের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আনিসুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন, সেনাবাহিনীর কর্মকর্তাবৃন্দ, সদর থানা পুলিশের পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ রফিকুল ইসলাম,  পৌর ভূমি সহকারী কর্মকর্তা  মোঃ নজরুল ইসলাম,সেনা সদস্যবৃন্দ ও সদর থানা পুলিশের সদস্যবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here