অসহায়দের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন স্বেচ্ছাসেবক লীগ নেতা এ্যাপোলো

0

সুজন ঠাকুরগাঁও প্রতিনিধি : করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে দেশজুড়ে সাধারণ ছুটি থাকায় কর্মহীন হয়ে পড়া ঠাকুরগাঁওয়ের গ্রামাঞ্চলের অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছে স্বেচ্ছাসেবক লীগ নেতা নজমুল হুদা শাহ এ্যাপোলে।

বুধবার দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নে ৭টি গ্রামের ১০০ পরিবারের বাড়িতে গিয়ে মাঝে খাদ্যসামগ্রী পৌঁছে দেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো।

জেলা ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহযোগিতায় রহিমানপুর ইউনিয়নের মাদারগঞ্জ বাজার, হিন্দু পাড়া, মাছুয়া পট্টি, মথুরাপুর, হরিহরপুর, ফকদনপুর ও নবীর পাড়া গ্রামের ১০০ অসহায় পরিবারের প্রত্যেককে ৫ কেজি চাল, ২ কেজি আটা, ডাল, তেল, আলুসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী দেওয়া হয়।

খাদ্যসামগ্রী বিতনের সময় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মুজাহিদুর রহমান শুভ, সাধারণ সম্পাদক আব্দুল ওয়াফু তপু, রহিমানপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দবিরুল ইসলাম, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা সায়মন রনি দুলাল, মিনহাজুল ইসলাম মোমিন প্রমুখ উপস্থিত ছিলেন।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো বলেন, আমাদের যতটুকু সামর্থ রয়েছে তা দিয়েই অসহায় মানুষদের পাশে দাড়াচ্ছি। আমাদের মত করে সমাজের উচ্চবিত্তশালী ব্যক্তিদের এগিয়ে আসার জন্য আহবান জানাচ্ছি।

তিনি বলেন, ধৈর্য্য ধরে আপনারা নিজের ঘরে অবস্থান করুন। প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হবেন না। খাদ্য সামগ্রী নিয়ে আমরাই আপনার বাড়িতে পৌঁছে দিব। আপনারা নিরাপদে থাকুন, সুস্থ ও সচেতন থাকুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here