ভূল্লীতে গোডাউন ব্যবসায়ীরা ডে-লেবার শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

0

সুজন ঠাকুরগাঁও প্রতিনিধি: করোনা পরিস্থিতিতে সারাদেশে গোডাউন মিল বন্ধ। কর্মহীন অবস্থায় অসহায় জীবনযাপন করছেন ডে-লেবার শ্রমিকরা। পরিবার পরিজন নিয়ে জীবন কাটাচ্ছেন কষ্টে। এই অবস্থায় ভূল্লী গোডাউন ব্যবসায়ীরা যৌথ উদ্যোগে ডে-লেবার শ্রমিকদের মাঝে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ৫০০গ্রাম তেল, সাবানসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (৮ এপ্রিল) বিকেলে ভূল্লী আজগর আলীর রাইচমিল চাতালে ১০০ শত ডে-লেবার শ্রমিকদের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও সদর আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য রওশনুল হক তুষার, ৫নং বালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নূরে-এ-আলম সিদ্দিকী মুক্তি, ভূল্লী গোডাউন ব্যবযায়ী আলহাজ্ব মোজাম্মেল হক, আজগর আলী, আলমগীর হোসেন, খয়রুল, জয়নাল, জাহাঙ্গীর, রেজাউল, আনোয়ার, বারেক, মাজেদুল, সাইদুল, ইউ.পি সদস্য আবুল হোসেন সহ গোডাউন ব্যবসায়ীগণ উপস্থিত ছিলেন।

এ সময় গোডাউন ব্যবসায়ী বলেন, আমরা আপনাদের পাশে আছি, কেউ না খেয়ে থাকলে আমাদেরকে জানাবেন, আমরা যতটুকু পারবো আপনাদের সহযোগী করবো। সংকট কেটে না যাওয়া পর্যন্ত আমাদের এই ক্ষুদ্র সহযোগীতা অব্যাহত থাকবে।
করোনা ভাইরাস প্রতিরোধে আমাদের সবাইকে সচেতন হতে হবে। অপ্রয়োজনীয় বাড়ী থেকে বের হওয়া যাবে না।

আপনারা কেউ আতংকিত হবেন না। দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাধারণ মানুষদের জন্য অবিরাম কাজ করে যাচ্ছেন। এ সময় তিনি জাতির এ ক্লাতিলগ্নে সমাজের বিত্তবানদের মানবিক বিবেচনায় এগিয়ে আসার আহবান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here