রিয়াদে করোনায় কর্মহীন বিএনপি নেতাকর্মী ও অসহায় প্রবাসীদের খাদ্য সামগ্রী দিলেন অধ্যাপক রফিক

305

সৌদি আরব প্রতিনিধি ঃঃ– রিয়াদে করোনা ভাইরাসের কারনে অর্থ সংকটে পড়া কর্মহীন বিএনপি নেতাকর্মী ও অসহায় প্রবাসীদের খাদ্য সামগ্রী দিলেন সৌদি আরব পূর্বাঞ্চল বিএনপির সভাপতি অধ্যাপক আ,ক,ম, রফিকুল ইসলাম।

১৩ মে বুধবার দুপুরে খাদ্য সামগ্রী বিতরন কর্মসুচীর উদ্ভোদন কালে অধ্যাপক রফিক বলেন এটি আমার ব্যক্তিগত পক্ষ থেকে প্রবাসী নেতাকর্মী ও প্রবাসীদের ত্রাণ সহায়তা প্রদান করছি। দলীয় ভাবেও ত্রাণ সহায়তা দেয়া হবে বলেও তিনি জানান।

রিয়াদে নিজ দফতরের সামনে খাদ্য বিতরনে এ সময় উপস্থিত ছিলেন সৌদি আরব পূর্বাঞ্চল বিএনপির কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক সাংবাদিক ফারুক আহমেদ চাঁন ,বিএনপির অন্যতম যুগ্ম সাধারন সম্পাদক ও যুব দল সভাপতি মো:জাহাঙ্গীর আলম,রিয়াদ মহানগর বিএনপির সাধারন সসম্পাদক তালুকদার হারুনুর রশীদ,যুব দল সাধারন সসম্পাদক ইয়াকুবচৌধুরী,
বিএনপির সহ দপ্তর সসম্পাদক মাসুদ রানা,
রিয়াদ মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক জি এম রাজ্জাক,সমাজসেবী ওয়াজেদ হোসেন সহ প্রবাসী নেতৃবৃন্দ।

সামাজিক দুরুত্ব বজায় রেখেই নেতৃবৃন্দ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

অসহায় কর্মহীন বিএনপির নেতাকর্মী ও প্রবাসীদের মাঝে বিতরণ কৃত খাদ্য সামগ্রীর মধ্য ছিল- ১০ কেজী চাল , এক কেজি ডাল, একটি তৈল, ১কেজিচিনি,
এক কেজি সোলা,২ কেজি আলুু ইত্যাদি।

খাদ্য সামগ্রী পেয়ে অসহায় কর্মহীন প্রবাসী ও নেতাকর্মীরা অধ্যাপক আ ক ম রফিকের সুসাস্থ ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করেন। মহান আল্লাহ সবাইকে হেফাজত করুন এবং সুস্থ ও নেক হায়াত দান করুন। আসুন করোনায় আতংকিত না হয়ে সচেতন হই, ঘরে থাকি, বিনা প্রয়োজনে কেউ বাহিরে যাবেন না। সৌদি সরকারের আইন মেনে চলুন- সামাজিক দুরত্ব বজায় রাখুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here