ময়মনসিংহে রওশন এরশাদের পক্ষে জাপা নেতা মুসা সরকারের অর্থায়নে ত্রাণ সামগ্রী বিতরন

10
ময়মনসিংহে রওশন এরশাদের পক্ষে জাপা নেতা মুসা সরকারের অর্থায়নে ত্রাণ সামগ্রী বিতরন

আরিফ রববানীঃ করোনাভাইরাসের প্রকোপ বাড়ছে বাংলাদেশে। ফলে ঘরবন্দি হয়ে থাকতে হচ্ছে মানুষকে। এতে কাজ হারিয়ে বিপাকে পড়েছেন নিম্নআয়ের মানুষ । ফলে মাহে রমজানের পর আসন্ন ঈদুল ফিতরের উৎসব উযাপনেও মানুষের মাঝে দেখা দিয়েছে আর্থিক ও খাদ্য সংকট। এই অবস্থায় বিভিন্ন ভাবে মানুষের পাশে দাঁড়াচ্ছে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন। তারই ধারাবাহিকতায় ময়মনসিংহের গণমানুষের নেত্রী,জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপির নির্দেশে কেন্দ্রীয় জাতীয় পার্টির সম্মানিত সদস্য ও ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির সংগ্রামী যুগ্ন – সাধারণ সম্পাদক, আকুয়া ইউনিয়নের সাবেক দুই বারের চেয়ারম্যান, বিআরডিবি নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব আবু মোঃ মুসা সরকার তার ব্যক্তিগত অর্থায়নে খাদ্য সংকট মোকাবেলায় অসহায় কর্মহীন মানুষ, নিম্নবিত্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী ও ঈদ উপহার বিতরণ করছেন। ২০শে মে বুধবার বেগম রওশন এরশাদের পক্ষ থেকে জনবান্ধব নেতা আবু মুসা সরকারের অর্থায়নে বরাদ্দকৃত এসব ত্রাণ ও ঈদ সামগ্রী ময়মনসিংহ নগরীর আকুয়াসহ বিভিন্ন স্থানে বিতরণ করা হয়েছে।

ময়মনসিংহ সদর আসনের জাতীয় সংসদ সদস্য ও জাতীয় সংসদের বিরোধী দলের নেতা ময়মনসিংহের মাটি ও মানুষের নেত্রী ময়মনসিংহ সদরের উন্নয়নের রূপকার মহীয়সী নারী বেগম রওশন এরশাদের পক্ষ থেকে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা জাতীয় পার্টির যুগ্ম-সাধারণ সম্পাদক আবু মুসা সরকারের অর্থায়নে ও সার্বিক সহযোগিতায় এসব ত্রাণ সামগ্রী সাধারণ মানুষের ঘরে-ঘরে পৌছে দিয়েছেন তরুণ পার্টির আহবায়ক কাউসারের নেতৃত্বে সংগঠনটির নেতৃবৃন্দ। এসময় নেতাকর্মীরা জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের সুস্বাস্থ্যের জন্য সকলের কাছে দোয়া প্রত্যাশা করেন।

ময়মনসিংহ জেলা জাতীয় তরুণ পার্টির আহবায়ক কাউসার আহমেদ জানান, আমরা আমাদের প্রিয় নেতা জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক আলহাজ্ব আবু মুসা সরকারের অর্থায়নের সহযোগিতায় আমাদের ময়মনসিংহের গর্ব জাতীয় সংসদের বিরোধী দলের নেতা ময়মনসিংহের প্রাণের মানুষ উন্নয়নের রূপকার পল্লী মাতা বেগম রওশন এরশাদের পক্ষ থেকে সব সময় মানুষদের দুঃসময়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যাচ্ছি এবং আগমী দিনেও মুসা ভাই নেতৃত্বে মানুষের দুর্দিনে রওশন এরশাদের পক্ষে কাজ করে পল্লীমাতার হাত কে শক্তিশালী করবো ইনশাআল্লাহ ।

জাপা নেতা মুসা সরকার বলেন-সদরের সংসদ সদস্য ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা আমাদের ময়মনসিংহের সুযোগ্য কন্যা বেগম রওশন এরশাদ এমপির পক্ষ থেকে আমার ব্যক্তিগত উদ্যোগে ও অর্থায়নে কর্মহীন দিনমজুর, অসহায়, বয়োবৃদ্ধ, কর্মহীন, প্রতিবন্ধী ও নতুন করে বেকার হয়ে পড়াদের ঘরে ঘরে খাদ্য সামগী পৌঁছে দিতে উপজেলা সদরসহ নগরীর বিভিন্ন এলাকায় খাদ্য সামগ্রী বিতরন কার্যক্রম চলমান রয়েছে। যেসকল ব্যক্তি করোনা দুর্যোগকালীন সময়ে সহযোগিতা পাবার যোগ্য আমরা আন্তরিকভাবে চেষ্টা করছি তাদের কাছে কিংবা ঘরে এই সহায়তা পৌছে দিতে। তিনি বলেন-এই খাদ্য সহায়তা হলো রওশন এরশাদের পক্ষ থেকে আমার ব্যক্তিগত মানবতা আর সহযোগীতা। আপনারা ঘরে বসেই আমার দেওয়া সহযোগিতা পাবেন। আপনারা নিজের ঘরে থাকুন, সরকারের করোনা মোকাবেলার চ্যালেঞ্জ কে বাস্তবায়নে সহযোগিতা করুন। অযথা বাহিরে ঘোরাফেরা করবেন না, নিজের পরিবারের এবং দেশের মানুষকে হুমকির মুখে ঠেলে দেবেন না।
এছাড়াও জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য আবু মুসা সরকার তার ব্যক্তিগত অর্থায়নে ময়মনসিংহের বিভিন্ন স্থানে এই খাদ্য সহায়তা পৌছে দেওয়ায় গরীব হত-দরিদ্র জনগোষ্ঠীরা দুঃসময়ে এই ত্রাণ সামগ্রী পেয়ে বিরোধী দলীয় নেতা পল্লীমাতা বেগম রওশন এরশাদ এমপি ও জাতীয় পার্টির এই জনবান্ধব নেতা মুসা সরকারের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here