ময়মনসিংহে জাপা নেতা খোকনের অর্থায়নে নেতাকর্মীদের মাঝে ঈদ সামগ্রী বিতরন

8

ময়মনিংহের জাতীয় সংসদ সদস্য ও বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের পক্ষে, ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির অর্থ সম্পাদক শরিফুল ইসলাম খোকনের উদ্যোগে মহামারি করোনা ভাইরাস এর প্রাদুর্ভাবের কারণে সংকট মোকাবেলায় অসহায় কর্মহীন অসচ্ছল নেতা কর্মীদের মাঝে মাহে রমজানের শেষে আগত ঈদুল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে ।

২২মে শুক্রবার বিকালে ময়মনসংহের ১ নং ওয়ার্ড ঢোলাদিয়া ও খাগডহর এলাকায় প্রায় ২ শ নেতা কর্মীদের মাঝে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয় । ঈদ সামগ্রীর মাঝে রয়েছে পোলাউ এর চাউল, সেমাই , চিনি, তেল, দূধ, লবণ, সাবান ইত্যাদি ।

এর আগে ত্রাণ ও ইফতার সামগ্রী ধারাবাহিক ভাবে ময়মনসিংহ নগরীর ও সদর এলাকার বিভিন্ন স্থানে অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে জাতীয় সংসদের মাননীয় বিরোধীদলীয় নেতা ময়মনসিংহ সদর ৪ আসনের এম পি পল্লীমাতা রওশন এরশাদের পক্ষে ও ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে এবং এই বিতরণ কর্মসুচী অব্যাহত রয়েছে।

ঈদ সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জাতীয় পার্টির অর্থ বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম খোকন কে এম হাসান কবীর কালাম, ফরিদ হোসেন , জুয়েল, ময়না মিয়া,সোহান প্রমুখ।

চলমান সংকটে ঈদের উপহার হিসাবে এসব ঈদ সামগ্রী পেয়ে খুশীতে ময়মনসিংহের মহিয়সী নারী জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপি ও মানবিক নেতা শরিফুল ইসলাম খোকনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here