গৌরীপুরে উপজেলা চেয়ারম্যানের ঈদ উপহার পেয়ে খুশী ৩ হাজার অসহায় পরিবার

6

আরিফ রববানীঃ করোনা ভাইরাসের কারণে কর্মহীন, দু:স্থ-অসহায়দের মাঝে পবিত্র ঈদুল ফিতরের ঈদ সামগ্রী বিতরন করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক ছাত্রনেতা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক তরুণ মানবিক জনপ্রতিনিধি মোফাজ্জল হোসেন খান।

২২মে শুক্রবার তিনি উপজেলা পরিষদের উদ্যোগে প্রধানমন্ত্রীর নির্দেশক্রমে ৮শ পরিবারে এবং ব্যক্তিগত উদ্যোগে ১হাজার ৭শ দুঃস্থ অসহায় পরিবারে ও উপজেলায় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের তৃণমূল পর্যায়ের বিপাকে পড়া প্রায় ৫শ নেতাকর্মীদের মাঝে এই ঈদ সহায়তা বিতরণ করেন।

এসময় তিনি বলেন- করোনা ভাইরাসের এই মহামারী দুর্যোগ একদিন শেষ হবে, কিন্তু আজকে যারা অসহায়দের পাশে দাঁড়াবেন, নতুন সূয্যোদয়ে তারাই হবেন প্রকৃত মানবিক কর্মী। আমি ও আমরা চেষ্টা করছি, মানুষের জন্য কাজ করতে, এ কাজ অব্যাহত থাকবে।

উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সোহেল রানা, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবী, উপজেলা প্রকৌশলী আবু সালেহ মোঃ ওয়াহেদুল হক প্রমুখ।

করোনার এই চলমান মহামারী সংকটের সময়ে আসন্ন ঈদ উপলক্ষে ঈদের উপহার সামগ্রী পেয়ে খুশীতে সরকারের প্রধানমন্ত্রী ও উপজেলা চেয়ারম্যানেরব প্রতি সন্তুষ্টি ও কৃতজ্ঞতা প্রকাশ করেন সুবিধা ভোগী হতদরিদ্ররা।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here