প্রবাসী সাংবাদিক আল মামুন শিপন এর পক্ষ থেকে চন্দ্রগঞ্জ প্রেসক্লাব এর সাংবাদিকদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

53

বৈশ্বিক মহামারী করোনা সংক্রমনের কারনে বর্তমানে বাংলাদেশের সংবাদকর্মীরা সবচেয়ে বেশি ঝুঁকিতে রয়েছে তাই সাংবাদিকদের ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

২৩ মে শনিবার সন্ধ্যায় লক্ষ্মীপুর চন্দ্রগঞ্জ থানা প্রেসক্লাবের স্থানীয় কার্যালয়ে ঈদ উপহার বিতরণ করা হয়।

সাংবাদিকদের ঈদ সামগ্রী বিতরণ কালে প্রবাস থেকে ভিডিও কলের মাধ্যমে প্রবাসী সাংবাদিক আল মামুন শিপন তার অনুভূতি প্রকাশ করে বলেন আমিও একজন সংবাদকর্মী আমি আপনাদের সহকর্মী , আমি আপনাদের পরিবারের একজন, আপনাদের পরিবারের সদস্য হিসেবে আপনাদের মাঝে এ উপহার প্রদান করেছি।
আমি যে কোন সময় সুখে দু:খে আপনাদের পাশে আছি এবং থাকবো।

এসময় তিনি মহামারী করোনায় সাবধনতা অবলম্বন করে সাংবাদিকদের পেশাগত কাজ পরিচালনা করার আহবান জানান।

উল্লেখ্য প্রবাসী সাংবাদিক আল মামুন শিপন দীর্ঘ দিন থেকে সময় টেলিভিশন এর জেদ্দা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন এছাড়াও দৈনিক ইত্তেহাদ অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক ও রিপোর্টার্স অ্যাসোসিয়েশন অফ ইলেকট্রনিক মিডিয়ার পশ্চিমাঞ্চলের প্রচার সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন।
প্রবাসী সাংবাদিক আল মামুন শিপন এর স্থায়ী ঠিকানা লক্ষ্মীপুর সদর চন্দ্রগঞ্জ থানাধীন ১২ নং চরশাহী ইউনিয়ন ১ নং ওয়ার্ড নুরুল্যাপুর মোল্লা বাড়ি – মরহুম হাজী নুরুল আমিন মোল্লার ছেলে।

এ সময় চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক আলী হোসেন , চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম সংক্ষিপ্ত আকারে অনুভূতি প্রকাশের মাধ্যমে প্রবাসী সাংবাদিক আল মামুন শিপন এর প্রতি অনেক অনেক কৃতজ্ঞতা প্রকাশ করেন চন্দ্রগঞ্জ প্রেসকাবের পক্ষ থেকে এবং এই মহামারী দুর্যোগের সময়ে সাংবাদিকদের ঈদ উপহার দেয়ায় আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। এসময় উপস্থিত ছিলেন চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here