মানিকগঞ্জ বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগ নেতা কাজী শিহাব

12

মোঃ সাইয়েদুজ্জামান নূর আলভী: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মানিকগঞ্জ বাসীকে মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব সুলতানুল আজম খান আপেল কাকার পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানিকগঞ্জের জনপ্রিয় ছাত্রনেতা,মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কাজী শিহাব হোসেন আলিফ।

এবিষয়ে মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কাজী শিহাব হোসেন আলিফ বলেন,পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মানিকগঞ্জ বাসীকে মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব সুলতানুল আজম খান আপেল কাকা ও আমার পক্ষ থেকে জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ঈদ মোবারক। পবিত্র ঈদুল ফিতর সকলের জীবনে বয়ে আনুক অনাবিল সুখ ও শান্তি।

তিনি বলেন, রমজানের দীর্ঘ একমাস কঠোর সিয়াম সাধনার পর মহান আল্লাহ রব্বুল আলামিনের পক্ষ থেকে নেক বান্দাদের জন্য ঈদুল ফিতর হলো পুরস্কারস্বরূপ। ঈদুল ফিতর-আমাদের ধনী-দরিদ্র, উঁচু-নীচুর ভেদাভেদ ভুলে সকল মানুষকে এক কাতারে দাঁড়ানোর শিক্ষা দান করে।

তিনি আরো বলেন,দেশের এই দূর্যোকালিন সময়ে সকলের উচিত অসহায়-গরীবদের পাশে দাড়ানো,তাদের সাহায্য। যাতে তারাও আনন্দ-উল্লাসের সাথে ঈদ উদযাপন করতে পারে।

পরিশেষে তিনি বলেন,আমি সবাইকে অনুরোধ করবো সবাই স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামাজ আদায় করবেন এবং করোনা প্রতিরোধে সচেতন থাকবেন। আবারও মানিকগঞ্জ বাসীকে আমার পক্ষ থেকে জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ঈদ মোবারক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here