দ্বিতীয় বারের মত মাননীয় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী পেলেন চট্টগ্রাম সাংবাদিক ফোরাম

4

নিজস্ব প্রতিবেদক : বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রেক্ষিতে সৃষ্ট মানবিক ও আর্থিক সংকট নিরসনের গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কার্যকর ভূমিকা পালন করছেন । এরিসাথে প্রতিনিয়ত নানা প্রনোদণা, আর্থিক সহায়তা ও ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছেন দেশের প্রতিটি ঘরে ঘরে। এরি মধ্যে রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ হিসেবে খ্যাত গণমাধ্যমকর্মীদেরও নানা ভাবে সহায়তা করছেন। যার অংশ হিসেবে এবার চট্টগ্রাম সাংবাদিক ফোরামের ৩০ জন সাংবাদিক ও সংবাদ কর্মীদের কাছে দ্বিতীয় বার পৌছালেন প্রধানমন্ত্রী বিশেষ উপহার সামগ্রী।

সম্প্রতি প্রধানমন্ত্রীর কাছে চট্টগ্রাম সংবাদিক ফোরামের আবেদন ও কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতা বেলাল নূরী এর প্রচেষ্টায় ২২মে সন্ধ্যায় চট্টগ্রাম জেলা প্রসাশন থেকে চট্টগ্রাম সার্কিট হাউসে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার সামগ্রী গ্রহণ করেন চট্টগ্রাম সাংবাদিক ফোরামের আহবায়ক শিব্বির আহমেদ ওসমান ও সদস্য সচিব চৌধুরী মুহাম্মদ রিপন। এসময় চট্টগ্রাম জেলা প্রশাসনের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাগণ ও চট্টগ্রাম সাংবাদিক ফোরামের সদস্য, রিপন চৌধুরী, খোকন নাথ, ছিদ্দিক আহমেদ আতিক, আব্দুর রহিম, আরফানুর রহমান নয়ন, শেখ মিজানুর রহমান মাসুদ, সাঈদুর রহমান, বাহা উদ্দিন মানিক,রিয়াজ উদ্দিন, ইমাম হোসেন উপস্থিত ছিলেন।

এদিকে আজ ২৩মে সকাল ১০ টা থেকে চট্টগ্রাম সাংবাদিক ফোরামের অস্থায়ী কার্য্যলয় থেকে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী চট্টগ্রাম সাংবাদিক ফোরামের সদস্যদের মাঝে বিতরণ করা হয়। এসময় চট্টগ্রাম সাংবাদিক ফোরামের আহবায়ক শিব্বির আহমেদ ওসমান ও সদস্য সচিব চৌধুরী মুহাম্মদ রিপন সদসদের মাঝে উপহার সামগ্রী হস্তান্তর করেন।

উপহার সামগ্রী প্রদানের সময় চট্টগ্রাম সাংবাদিক ফোরামের আহবায়ক শিব্বির আহমেদ ওসমান মাননীয় প্রধানমন্ত্রীকে চট্টগ্রাম সাংবাদিক ফোরামের পার্শ্বে দাড়ানোর জন্য বিশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তিনি আরো কৃতজ্ঞতা জানান চট্টগ্রাম জেলা প্রসাশক, আওয়ামী লীগ নেতা বেলাল নূরী ও চট্টগ্রাম জেলা প্রশাসনের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাগণদের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here