হালুয়াঘাটে জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমাণ আদালতে ৩০মামলায় ১,১৭ ৮০০ টাকা জরিমানা

9

আরিফ রববানীঃ করোনা ভাইরাস (কোভিট-১৯) পরিস্থিতিতে সামাজিক দুরত্ব নিশ্চিত করণ, স্বাস্থ্য বিধি নির্দেশনা অমান্য করায় ও চলমান মাহে রমজান দ্রব্যমুল্য পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ময়মনসিংহের বিভিন্ন স্থানে জেলা প্রশাসনের উদ্যোগে জেলা প্রশাসক মিজানুর রহমানের নির্দেশনায় সামগ্রিক পরিস্থিতি মোকাবেলায় ময়মনসিংহে বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেটগণের নেতৃত্বে নিয়মিত ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হচ্ছে।

তারই ধারাবাহিকতায় ২৩মে শনিবার সকাল থেকে জেলা বিভিন্ন হাট-বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

অভিযানের অংশ হিসাবে ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ রেজাউল করিম, সহকারী কমিশনার ( ভুমি), তানভীর আহমেদ, ময়মনসিংহ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তাসনিম আক্তার এবং র‍্যাবের সহকারী পুলিশ সুপার তাসলিম হুসাইন সহ র‍্যাবের টহল বাহিনীর ও পুলিশ বাহিনীর ট্যাস্কফোর্স সহযোগে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এসময় হালুয়াঘাট বাজার, ধারা বাজার, নাগলা বাজার, শাকুয়াই বাজারে অভিযান পরিচালনা করে নির্বাহী অফিসার ৩ টি মামলায় ১৩, ০০০ টাকা, সহকারি কমিশনার (ভুমি) ১৪ টি মামলায় ৬০,৬০০ টাকা এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট তাসনিম আক্তার ১৩ টি মামলায় ৪৪,২০০ টাকা অর্থদন্ড আদায় করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট তাসনিম আক্তার জানান, জনস্বার্থে মার্কেটও দোকান গুলোতে মোবাইল কোর্ট পরিচালনা অব্যাহত থাকবে। শনিবার যৌথ ভাবে ৩০মামলায় বিভিন্ন আইনে ১,১৭,৮০০ টাকা জরিমানা করা হয়েছে। তিনি জানান – জনস্বার্থে জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমাণ আদালত নিয়মিত পরিচালিত হবে। এব্যাপারে সকলের সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেন ম্যাজিস্ট্রেট তাসনিম আক্তার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here