দেশবাসীকে এসএফটিভির পক্ষ থেকে ব্যবস্থাপনা পরিচালক ফরহাদের ঈদ শুভেচ্ছা

11

আরিফ রববানীঃ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বহুল প্রচারিত অনলাইন টেলিভিশন এসএফটিভির পক্ষ থেকে পাঠক , দর্শক বিজ্ঞাপনদাতা সহ সকল শুভানুধ্যায়ী দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন চ্যানেলটির ব্যবস্থাপনা পরিচালক রাকিবুল হাসান ফরহাদ।

তিনি তার শুভেচ্ছায় দেশবাসী ও মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেছেন।
তিনি শুভেচ্ছা বার্তায় বলেন, সহমর্মিতা, ভ্রাতৃত্ববোধ, সাম্য, মৈত্রী আর সম্প্রীতির অনন্য বার্তা নিয়ে প্রতি বছরের মতো এবারো এসেছে পবিত্র ঈদুল ফিতর ‘খুশির ঈদ’। তবে এবারের ঈদ পালন করতে হবে সম্পূর্ণ ভিন্ন পরিস্থিতিতে, অচেনা আমেজে। মহামারি করোনা সংক্রমণরোধে আমরা সামাজিক দূরত্ব বজায় রেখেই এবার ঈদের আনন্দ উপভোগ করবো। ঈদের আনন্দ ভাগাভাগি করতে গিয়ে যেন সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়টি ভুলে না যাই, সেদিকেও সকলকে খেয়াল রাখতে হবে। দেশের বিরাজমান প্রতিকূল পরিবেশেও আপনি ঘরে বসেই ঈদ উদযাপন করুন।

তিনি বলেন, একমাস সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণীর মানুষের মাঝে গড়ে তোলে সম্প্রীতি, সৌহার্দ্য ও ঐক্যের বন্ধন। সাম্য মৈত্রী ও ভ্রাতৃত্বের মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়।

তিনি দেশবাসীর অনাবিল সুখ-শান্তির পাশাপাশি পবিত্র ঈদুল ফিতর নিয়ে আসুক মহামারীমুক্ত এক সুন্দর পৃথিবী সেই প্রত্যাশা করে সকলের কল্যাণ কামনা করেছেন। এছাড়াও তিনি বলেন, আপনারা সবাই ভাল থাকবেন ; সাবধানে থাকবেন , ঘরেই থাকবেন এই প্রত্যাশায় সকলকে
ঈদ মোবারক…

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here