দিনদুপুরে প্রকাশ্যেই দেশীয় অস্ত্র নিয়ে দু’গ্রুপের সংঘর্ষ ! স্কুল ছাত্রী সহ আহত ৯

13

রকিয়ত উল্লাহ, মহেশখালী : মহেশখালীর কুতুবজোম ইউনিয়নে তাজিয়াকাটায় জুয়া খেলাকে কেন্দ্র করে দুপক্ষের সংর্ঘষে হয়েছে। এতে স্কুল ছাত্রী সহ আহত হয়েছে কমপক্ষে ৯ জন। জানা যায় আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টা থেকে ১২ টা পর্যন্ত প্রায় ঘন্টা খানেক দেশীয় অস্ত্রের মহড়া দিয়ে দু গ্রুপের মধ্যে ইট নিক্ষেপ সহ থেমে থেমে সংঘর্ষ হয়েছে।

স্থানীয় এলাকাবাসী জানান সকালে একটি খোলা জায়গা রাজা বর গ্রুপ ও আপলা বর গ্রুপের কিছু যুবক জুয়া খেলাকে কেন্দ্র করে ঝগড়ায় জড়িয়ে পড়ে। পরে এই ঝগড়া থামাতে গিয়ে দুগ্রুপের মধ্যে দেশীয় তৈরীর লম্বা দা নিয়ে সংর্ঘষে জড়িয়ে পড়ে ফলে মুহুর্তের মধ্যে এটি ভয়াবহ মামলায় রুপ নেয় এতে উভয় পক্ষের ৯ জন আহত হয়। এতে আহত হয়েছে এক স্কুল ছাত্রী।আহতরা হলেন, ফরিদ মিয়া,মোস্তাক মিয়া,আবু বক্কর ছিদ্দিক,বদ মিয়া, জোবাইর, মিজান, শহিদুল্লাহ,ডলি আক্তার কুতুবজোম হাই স্কুলের ৯ম শ্রেনীর ছাত্রী,নুর আনকিজ বেগম।

আহতরা জানান, স্খানীয় জাহাঙ্গির, রহিম মিয়া, কোরবান আলী সহ ২০ জনের একটি দল আমাদের উপর হামলা করে এতে আমাদের ঘরের মা বোন সহ অনেকেই আহত হয়েছে। জাহাঙ্গীর গ্রুপের অভিযোগ বদ মিয়ার ছেলেরা আমাদের উপর দা কিরিচ নিয়ে কোন কারন ছাড়া হামলা করেছে।

এদিকে স্থানীয় এলাকাবাসী জানান রাজা বর গ্রুপ ও আপলা বর গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে জমি, আধিপত্য, প্রভাব বিস্তার নিয়ে সংঘর্ষ লেগেই আছে। তাদের যদি থামানো না হয় তাহলে যেকোনো সময় যেকোনো অঘটন ঘটতে পারে।

মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর জানান, খবর পেয়ে দ্রুত পুলিশ পাঠিয়ে পরিস্থিতি স্বাভাবিক করা হয়েছে এবং ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনা হবে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here