এমপি দুর্জয়ের পক্ষ থেকে ধান কেটে দিলো দৌলতপুর উপজেলা ছাত্রলীগ নেতা সিয়াম আহমেদ আকাশ

22

মোঃ সাইয়েদুজ্জামান নূর আলভী: ঝড় বৃষ্টির কারণে দৌলতপুর উপজেলার দরিদ্র কৃষক আব্দুর রহিমের ১৭ শতাংশ জমির ধান দ্রুত পেকে যায়। কোন উপায় খুজে না পেয়ে দিশেহারা হয়ে পরেছিলেন দরিদ্র কৃষক আব্দুর রহিম।

তার এই দুর্দিনে মানিকগঞ্জ-১ আসনের মাননীয় সংসদ সদস্য এ.এম নাঈমুর রহমান দুর্জয় এমপির পক্ষ থেকে এবং দৌলতপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি ইঞ্জি. নাসির উদ্দিন ও সাধারণ সম্পাদক এস.এম আতোয়ার রহমানের দিকনির্দেশনায় তার পাসে এসে দাড়িয়েছেন এবং তার ধান কেটে দিয়েছেন দৌলতপুর উপজেলা ছাত্রলীগ নেতা সিয়াম আহমেদ আকাশ।

আজ ১ জুন,২০২০ মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলার চকমিরপুর ইউনিয়নের সমেতপুর গ্রামের দরিদ্র কৃষক আব্দুর রহিমের ১৭ শতাংশ জমির ধান কেটে দেন দৌলতপুর উপজেলা ছাত্রলীগ নেতা সিয়াম আহমেদ আকাশ।

এবিষয়ে দৌলতপুর উপজেলা ছাত্রলীগ নেতা সিয়াম আহমেদ আকাশ বলেন,করোনা পরিস্থিতির কারণে শ্রমিক সংকটে ধান কাটতে না পারছে না। তাই মানিকগঞ্জ-১ আসনের মাননীয় সংসদ সদস্য এ.এম নাঈমুর রহমান দুর্জয় এমপির পক্ষ থেকে এবং দৌলতপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি ইঞ্জি. নাসির উদ্দিন ও সাধারণ সম্পাদক এস.এম আতোয়ার রহমানের দিকনির্দেশনায় দৌলতপুর উপজেলার চকমিরপুর ইউনিয়নের সমেতপুর গ্রামের দরিদ্র কৃষক আব্দুর রহিমের ১৭ শতাংশ জমির ধান কেটে দেই। ছাত্রলীগ সবসময় মানুষের পাশে ছিল,আছে, থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here