করোনাকে জয় করলেন আরো ৩০ পুলিশ

8

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারী করোনা সংক্রমণের শুরু থেকে একক পেশা হিসেবে যেমন সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছেন বাংলাদেশ পুলিশের সদস্যরা, তদ্রুপ তাঁরাই আবার সুচিকিৎসা পেয়ে দলে দলে সুস্থ হয়ে ঘরে ফিরছেন।

আজও পুলিশের ৩০ সদস্য করোনাকে জয় করে হাসপাতাল ছেড়েছেন। রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. সাইফুল ইসলাম সানতু নিশ্চিত করে বলেন, ৩০ জন পুলিশ সদস্যে সুস্থ হয়ে হাসপাতাল ছেড়ে গিয়েছেন।

সংশ্লিষ্টরা বলছেন, বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদের প্রত্যক্ষ নির্দেশনা ও তড়িৎ পদক্ষেপে করোনা আক্রান্ত পুলিশ সদস্যরা সুস্থ হয়ে কাজে ফেরায় অপেক্ষায় আছেন।

এডিসি সানতু বলেন, বুধবার নতুন করে করোনামুক্ত হয়েছেন আরো ৩০ পুলিশ সদস্য। তাঁরা সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন। করোনা উপসর্গ নিয়ে এসব পুলিশ সদস্যরা কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল ও ইমপালস হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

এ নিয়ে এখন পর্যন্ত কয়েক ধাপে সুস্থ হলেন, দুই হাজারেরও বেশি করোনায় আক্রান্ত পুলিশ সদস্য। বিষয়টি পুলিশের সাধারন সদস্য, তাঁদের পরিবার, হাসপাতাল কর্তৃপক্ষ, আক্রান্ত রোগীদের তদারককারী কর্মকর্তা ও পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষের জন্য স্বস্থির খবর হয়ে এসেছে। সরকারের আইইডিসিআর এর চিকিৎসা প্রটোকল অনুযায়ী এ ৩০ পুলিশ সদস্যদের পরপর দুবার কোভিড-১৯ টেস্ট করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here