করোনাজয়ী পুলিশ সদস্যদের ফুলেল শুভেচ্ছায় বরণ করলেন পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম

1

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : ২ জুন মঙ্গলবার সকালে নিজস্ব কার্যালয়ে কুমিল্লা জেলার পুলিশ সুপার ও আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কৃতি সন্তান সৈয়দ নুরুল ইসলাম সুস্থ হয়ে উঠা পুলিশ ও আনসার সদস্যদের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বরণ করে নেন। সুস্থ্য হয়ে উঠা করোনাজয়ী পুলিশ সদস্যরা জনগণের সেবায় আবারো কাজে যোগদান করেন।

কুমিল্লা জেলা পুলিশ সূত্রে জানা যায়, কর্মক্ষেত্রে দায়িত্ব পালনে ১০ জন পুলিশ সদস্য ও ১ জন আনসার সদস্য করোনায় আক্রান্ত হন। পরে জেলার পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম এর সার্বিক তদারকির পাশাপাশি ও উন্নত চিকিৎসার জন্য আক্রান্ত পুলিশ সদস্যরা দ্রুত সুস্থ হয়ে উঠেন।

চিকিৎসাধীন অবস্থায় পর পর তিনবার পরীক্ষায় পুলিশ ও আনসার সদস্যদের রিপোর্ট নেগেটিভ আসে। পরে হাসপাতাল কর্তৃপক্ষ তাদের সুস্থ ঘোষণা করেন। পুলিশ সদস্যরা ফিরে পান স্বাভাবিক জীবন।

করোনাজয়ী সুস্থ হয়ে উঠা পুলিশ সদস্যরা হলেন যথাক্রমে, বরুড়া থানার এসআই বিকাশ চন্দ্র ঘোষ, দেবিদ্বার থানার কনস্টেবল মোঃ তানভীর পাটোয়ারী, অহিদ ইসলাম, মোঃ কামাল হোসেন, মোঃ আলাউদ্দিন, রহিজ উদ্দিন, আবু তাহের, গিয়াস উদ্দিন, আবদুর রশিদ, মিজানুর রহমান। এছাড়াও দেবিদ্বার থানার বিশেষ আনসার সদস্য হলেন, সমের আলী।

এ বিষয়ে পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম গণমাধ্যম কর্মীদের বলেন, কুমিল্লা জেলায় ২৮ জন পুলিশ সদস্য আক্রান্ত। তাদের মধ্যে ১০ জন করোনাকে পরাজিত করে সুস্থ হয়ে উঠেন। দেশের কল্যাণে মানুষের সেবা করার জন্য স্ব স্ব কর্মস্থলে ফিরছেন। তাদেরকে উৎসাহ দিতেই করোনাজয়ী পুলিশ সদস্যদের ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানালাম।

তিনি আরো বলেন, আমি বিশ্বাস করি আগের মতই করোনাজয়ী পুলিশ সদস্যরা মানুষের সেবায় নিয়োজিত থাকবে। তাদের কারনেই দেশের সেবায় পুলিশের অতীত ইতিহাস অনেক গৌরবের। সে ধারাবাহিকতা বজায় থাকবে ইনশাল্লাহ।

এ সময় সামাজিক দুরত্ব বজায় রেখে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সদ্য পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মো. আব্দুল্লাহ্ আল মামুন, মোহাম্মদ শাখাওয়াৎ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আজিম উল-আহসান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমনসহ জেলা পুলিশের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। -কপোত নবী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here