রাজশাহীতে বিজিবি সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার

38

সাফিয়ান স্বাধীন, রাজশাহী জেলা প্রতিনিধি : বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)র এক সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত বিজিবি সদস্যের নাম ফরহাদ হোসেন (২৯)। রাজশাহী সেক্টরে প্রশিক্ষণে থাকা অবস্থায় বৃহস্পতিবার (১৮জুন) দিবাগত রাতের কোন এক সময় তিনি আত্মহত্যা করেন বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

রাজশাহী সেক্টর বিজিবির মোটরযান বিভাগ থেকে শুক্রবার (১৯ জুন) সকালে তার লাশটি উদ্ধার করে চন্দ্রিমা থানা পুলিশ। লাশ ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ফরহাদ চাঁপাইনবাবগঞ্জের রহনপুরে বিজিবির ৫৯ ব্যাটালিয়নে সিপাহী হিসেবে কর্মরত ছিলেন। তবে সম্প্রতি তিনি রাজশাহী সেক্টরে প্রশিক্ষণে এসেছিলেন বলে জানা যায়। ফরহাদ ব্রাহ্মণবাড়িয়া জেলার ইব্রাহিমপুরের বাজিতপুর গ্রামের আবদুর রহিমের ছেলে।

বিজিবির রাজশাহীর ১ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ফেরদৌস জিয়াউদ্দিন মাহমুদ জানান, বৃহস্পতিবার দিবাগত রাত ২টা থেকে ৪টার মধ্যে ঘটনাটি ঘটেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আত্মহত্যা করেছেন সিপাহী ফরহাদ। শুক্রবার সকালে ঝুলন্ত লাশ দেখে চন্দ্রিমা থানা পুলিশকে জানানো হলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।এরপর ময়না তদন্তের জন্য লাশটি রামেক হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে বলেও তিনি নিশ্চিত করেন তিনি।

রাজশাহী নগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পরই মৃত্যুর প্রকৃত কারণ বলা জানা যাবে।

সাফিয়ান স্বাধীন/রাজশাহী

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here