রাজশাহীর গোদাগাড়ীতে জেলা ডিবির অভিযানে ৩০০ বোতল ফেন্সিডিলসহ আট ২জন

4

সাফিয়ান স্বাধীন, রাজশাহী জেলা প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ড বিয়ানাবুনা গ্রামে একটি বাড়িতে অভিযান পরিচালনা করে ৩০০ বোতল ফেন্সিডিলসহ দুই জন কে গ্রেপ্তার করেছে রাজশাহী জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। রোববার বিকেল ৫ টার দিকে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ( সদর) ও মিডিয়া মুখপাত্র মো: ইফতে খায়ের আলম।

গ্রেপ্তার কৃতরা হলেন, গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়নের বিয়ানাবুনা গ্রামের মো: ইসমাইল হোসেন ওরফে তরিকুলের স্ত্রী মোসা: সিমা বেগম (২৮) ও একি এলাকার খরচাকা গ্রামের আব্দুস সাত্তারের ছেলে মো: মাবুদ আলম (২৮)।

রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ( সদর) ও মিডিয়া মুখপাত্র মো: ইফতে খায়ের আলম জানান, ২০ জুন রোববার বিকেল ৫ টার দিকে রাজশাহী জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) গোপন তথ্যের ভিত্তিতে গোদাগাড়ী উপজেলার বিয়ানাবুনা গ্রামে বিশেষ অভিযান পরিচালনা করে। এসময় গ্রেপ্তার কৃত মোছা সিমা বেগমের বসতবাড়ির শয়ন ঘর থেকে উক্ত দুইজন আসামীকে গ্রেফতার করে এবং তিনটি প্লাস্টিক বস্তার মধ্যে রাখা মোট ৩০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। এ বিষয়ে গোদাগাড়ী মডেল থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরো বলেন, রাজশাহীর পুলিশ সুপার মো: শহিদুল্লাহ বিপিএম, পিপিএম স্যারের দিকনির্দেশনায় মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানে থেকে কাজ করে চলেছে রাজশাহী জেলা পুলিশ।

সাফিয়ান স্বাধীন/রাজশাহী

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here