মাল্টায় আওয়ামীলীগেী ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

20

জাকির হোসেন সুমন , ব্যুরো চিফ ইউরোপ ঃ বাংলাদেশ আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে ইউরোপের ছোট দেশ মাল্টা আওয়ামী লীগ। দেশটির স্থানীয় রেস্টুরেন্টে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করে সংগঠনটি।

মাল্টা আওয়ামী লীগের সভাপতি মশিয়ার রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাউসার আমিন হাওলাদারের পরিচালনায় ও মালটা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাজীব দাশের সঞ্চালনায় আলোচন সভা আয়োজিত হয়।

মাল্টা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্মরণ করেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদান, স্বাধীনতা এবং বাংলাদেশের রূপকার বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহ-সভাপতি অরুণ চন্দ্র কর্মকার, যুগ্ম সাধারণ সম্পাদক তপন ঘোষ, দফতর সম্পাদক আমানুল্লাহ, কোষাধক্ষ্য আলামিন, ধর্মবিষয়ক সম্পাদক শহীদ, প্রচার সম্পাদক নাসির উদ্দিন, সহ-সম্পাদক, শফিকুল ইসলাম, সহ-সম্পাদক হাবিবুর রহমান ও সচিব সদস্য সচিব সবির মৃধা, আবুল কালাম আজাদ, সজীব চন্দ্র দাস, মফিজুল ইসলাম, সুজন আলী প্রমুখ।

প্রধানমন্ত্রীর উন্নয়ন দেশের জনগণের কাছে তুলে ধরার জন্য দেশ-বিদেশে প্রবাসী নেতাকর্মীদের প্রতি আহ্বান জানানো হয়। দেশটিতে অবস্থানরত সকল প্রবাসী বাংলাদেশিদের সুযোগ-সুবিধাসহ যেকোনো সমস্যার মুখোমুখি হলে মাল্টা আওয়ামী লীগ সর্বদা সকলের পাশে থেকে কাজ করে যাবে।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত, গীতা পাঠ ও জাতীয় সংগীত পরিবেশন করা হয়। এ সময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ আওয়ামী লীগের অন্যান্য সকল প্রতিষ্ঠাতা ও নেতাদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here