বেকারদের কর্মসংস্থান’র সুযোগ সৃষ্টিতে রাজশাহীতে লাইফ সেভার ফার্মা:লি:ডিপো উদ্বোধন

5

জিয়াউল/ইসাহাক
(রাজশাহী ব্যুরো):
রাজশাহীতে লাইফ সেভার ফার্মাসিটিক্যাল কোম্পানি লিমিটেডের ডিপো উদ্বোধন করলেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান।

আজ ৩০ শে জুন মঙ্গলবার রাজশাহীতে ডিপো চালুর মাধ্যমে লাইফ সেভার ফার্মাসিটিক্যাল কোম্পানি লিমিটেড এর নতুনভাবে পথ চলা শুরু করলেন ।

উদ্বোধনকালে প্রতিষ্ঠানটির এমডি মোহাম্মদ মোস্তাফিজুর রহমান তানভীর বলেন, দেশেরএই ক্রান্তিলগ্নে দেশের মানুষের স্বাস্থ্য ও চিকিৎসা ব্যবস্থার মান ধরে রাখতে ও দেশের তরুণ প্রজন্মের বেকার সমস্যা সমাধানে ক্ষুদ্র প্রচেষ্টা এই লাইফ সেভার ফার্মাসিটিক্যাল কোম্পানি লিমিটেড ।
যা আগামীতে দেশের কিছু বেকার যুবকের কর্মসংস্থানের মাধ্যমে অর্থনীতিতে অবদান রাখবে বলে বিশ্বাস করেন।

ডেপুটি চিফ এক্সিকিউটিভ মোঃ শাহিন আলম বলেন, প্রোডাক্টের গুণগত মান ঠিক রেখে আগামী তিন থেকে চার বছরের মধ্যে রাজশাহী জেলা কে লাইভ সেভার ফার্মাসিটিক্যাল কোম্পানি লিমিটেডের একটি শক্ত ঘাঁটি হিসেবে রুপান্তর করা হবে বলে ঘোষণা দেন।
এসময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মোসাঃ নুর নাহার (লাকী), প্রতিষ্ঠানটির (এমডি) বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মফিজুল ইসলাম (তানভীর), এক্সিকিউটিভ ডাইরেক্টর সাইদা খানম, ডাইরেক্টর অপারেশন মেহেদি হাসান (মোস্তাক), সেলস এন্ড এক্সিকিউটিভ এইচ,এম ওয়াহিদুজ্জামান, চিফ এক্সিকিউটিভ অফিসার জাহিদ, ডেপুটি চিফ এক্সিকিউটিভ জনাব মোহাম্মদ শাহিন আলম, রাজশাহী জোনা সেলস ম্যানেজার (আর এস এম) জনাব মোঃ মারুফ আহমেদ সহ প্রতিষ্ঠানটির ম্যানেজার ও বিভিন্ন থানার এমপিও এসময় উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here