ময়মনসিংহে নবাগত ইউএনও কে সংর্বধনা জানালেন জেলা পল্লীবন্ধু পরিষদের আহবায়ক রুবেল

19

আরিফ রববানীঃ ময়মনসিংহে নবাগত সদর উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলামের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেছেন ময়মনসিংহ জেলা পল্লীবন্ধু পরিষদের নেতৃবৃন্দ। এসময় নবাগত ইউএনও সাইফুল ইসলামকে ফুল দিয়ে অভিনন্দন জানান উপজেলাবাসীর পক্ষ থেকে। এসময় মতবিনিময় কালে উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম ময়মনসিংহ সদর উপজেলার সার্বিক উন্নয়নে সকল রাজনৈতিক নেতাকর্মীদের সহযোগিতা প্রত্যাশা করেন।

এসময় ময়মনসিংহ জেলা পল্লীবন্ধু পরিষদের পক্ষ থেকে ময়মনসিংহ সদরের নবাগত উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম কে ফুলেল শুভেচ্ছায় সংবর্ধনা দেন পল্লীবন্ধু পরিষদের আহবায়ক রুবেল আলী (এসডি রুবেল) এসময় তার সাথে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় জাতীয় পার্টির সদস্য ও জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক আবু মুসা সরকার, পল্লী বন্ধু পরিষদের যুগ্ম আহবায়ক এ কে স্বপন,আনিছুর রহমানসহ পল্লীবন্ধু পরিষদ নেতৃবৃন্দ।

উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম বলেন- সরকারের উন্নয়ন কর্মকান্ডগুলোকে জনকল্যাণে পৌছে দিতে ও সমাজের অসঙ্গতি মানুষের সমস্যাগুলো সমাধানের ক্ষেত্রে রাজনৈতিক নেতাকর্মীদের দায়িত্ব প্রশাসন কে সহযোগিতা করা। তিনি সদরের উন্নয়ন সকলের সহযোগীতা প্রত্যাশা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here